সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের পরের দিনও শুটিংয়ে ব্যস্ত সানজিদা তন্ময়

Untitled-11 copyনিউজ ডেস্ক : ঢাকার উত্তরায় চলছে মুন্তাহিদুল লিটন পরিচালিত ‘লাস্ট কিস : শেষ চুম্বন’ ছবির গানের শুটিং। সেখানে নায়িকা সানজিদা তন্ময়ের বিপরীতে অভিনয় করছেন নবাগত সাগর। এই শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হচ্ছে ছবির চিত্রধারণের কাজ। কিন্তু গতকাল শনিবার বিয়ে করেছেন নায়িকা সানজিদা তন্ময়। তবে তাতে থেমে থাকেনি শুটিংয়ের কাজ।

বিয়ের পরের দিন থেকেই শুটিংয়ের বিষয়ে তন্ময় বলেন, ‘কিছুই করার ছিল না। আমার এই শুটিং গতকালই করার কথা ছিল। কিন্তু বিয়ের কারণে পরিচালককে অনুরোধ করে শুটিং একদিন পিছিয়েছি। আজ সকাল সাড়ে ৭টায় আমার কলটাইম ছিল। সকাল থেকেই শুটিং করছি। বিয়ে করেছি, সেটা আমার ব্যক্তিগত বিষয়। কিন্তু সে জন্য আমি শুটিং বাদ দিতে পারি না। তা ছাড়া পুরো বিষয়টা আগে থেকেই ঠিক করা ছিল। যে কারণে আমি চাইনি, আমার জন্য কোনো সমস্যা হোক।’

ছবির বিষয়ে পরিচালক মুন্তাহিদুল লিটন বলেন, ‘আমাদের আজকের শুটিংয়ের মধ্য দিয়ে গানের শুটিং শেষ হচ্ছে। আগামী পরশু রাস্তায় কিছু কাজ করব এবং ক্যামেরা বন্ধ করব। আমি চেষ্টা করেছি, ভালো একটা ছবি উপহার দিতে। আশা করি, আপনাদের ভালো লাগবে।’

‘দ্য লাস্ট কিস’ শিরোনামে বাংলা প্রথম নির্বাক ছবি ১৯৩১ সালে মুক্তি পায়। এটির পরিচালক ছিলেন জগন্নাথ কলেজের তৎকালীন ক্রীড়া শিক্ষক অম্বুজপ্রসন্ন গুপ্ত। বাংলা চলচ্চিত্রের এই ঐতিহাসিক ছবিটির অনুপ্রেরণা থেকে পরিচালক মুন্তাহিদ লিটন নির্মাণ করতে যাচ্ছেন ‘লাস্ট কিস : শেষ চুম্বন’ ছবিটি।

গতকাল শনিবার হঠাৎ করেই বিয়ের ঘোষণা দেন ‘বাপজানের বায়োস্কোপ’ ছবির নায়িকা সানজিদা তন্ময়। রাতে মোহাম্মদপুরে নিজের বাসায় বিয়ে অনুষ্ঠিত হয়। স্বামী কাজী এরশাদুল রশিদ বনি একটি বেসরকারি উন্নয়ন সংস্থায় কর্মরত আছেন। কর্মসূত্রে তিনি ইংল্যান্ডে থাকেন। আগামীকাল সোমবার ছয় মাসের জন্য দেশের বাইরে যাচ্ছেন এরশাদুল। তিনি ফিরে এলেই ডিসেম্বরে সবাইকে নিয়ে অনুষ্ঠান করা হবে বলে জানিয়েছেন তন্ময়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: