সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘোষণা দিয়ে আটক এক ধরনের কৌশল : আইজিপি

Untitled-10 copyনিউজ ডেস্ক : ঘোষণা দিয়ে আটক অভিযান শুরু করাও এক ধরনের কৌশল বলে মন্তব্য করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। চলমান এ অভিযানে সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া একজনকেও আটক করা হচ্ছে না বলে দাবি করেছেন তিনি।

আজ রোববার চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইনে আয়োজিত এক সুধী সমাবেশে এসব কথা বলেন আইজিপি। তিনি বলেন, এ অভিযানের মাধ্যমে নিরপরাধ কাউকে হয়রানি করা হলে সংশ্লিষ্ট পুলিশ সদস্যের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে চট্টগ্রাম মহানগর পুলিশের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন এ কে এম শহীদুল হক। বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী এ বৈঠকে নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার তদন্তকাজ সম্পর্কে খোঁজখবর নেন তিনি।

পরে সেখান থেকে নগরীর দামপাড়া পুলিশ লাইনে অনুষ্ঠিত সুধী সমাবেশে যোগ দেন আইজিপি। এ ছাড়া সমাবেশে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী, মেয়র আ জ ম নাছির উদ্দীন বক্তব্য রাখেন।

সাম্প্রতিক আইনশৃঙ্খলা পরিস্থিতিকে অশনিসংকেত বলে উল্লেখ করেন বক্তারা। জবাবে আইজিপি বলেন, পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা পুলিশের মনোবল দুর্বল করার অপচেষ্টা মাত্র। তবে এই হত্যাকাণ্ড ঘটিয়ে ষড়যন্ত্রকারীরা সফল হবে না বলেও মন্তব্য করেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: