সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে ৬ সন্তানের জীবন নষ্ট করে প্রবাসীর স্ত্রীকে নিয়ে লাপাত্তা

download (1)বিশেষ প্রতিনিধি: ৬ সন্তানসহ আরেক প্রবাসী স্বামীর জীবন নষ্ট করে পালিয়ে গেল দুই বিবাহিত দম্পতি। ঘটনাটি ঘটেছে রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের জাহিদপুর গ্রামে। জানা গেছে, জাহিদপুর গ্রামের ওমান প্রবাসী শারং মিয়া উরফে আঙ্গুর মিয়ার স্ত্রী রেজিয়া বেগম (৩ সন্তানের জননী) পার্শ্ববর্তী আব্দুল্লাহপুর গ্রামের অটোরিক্সা চালক আব্দুল কাইয়ুম (৩ মেয়ে সন্তানের জনক) ওমান প্রবাসীর স্ত্রী রেজিয়া বেগমকে নিয়ে ১০জুন শুক্রবার দিন-দুপুরে পালিয়ে গেছে।

গাড়ি চালক কাইয়ুম খেয়াঘাটবাজারে ইসমাইল মেম্বারের একটি ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছিলো। বর্তমানে কাইয়ুমের পূর্বের স্ত্রী তাদের ৩ সন্তান নিয়ে ওই বাসায় বসবাস করছে।

প্রতিবেশীরা জানান, শারং বিদেশে থাকার সুবাদে ওই গৃহবধু বিবাহের উপযোগী এক মেয়ে ও দুই ছেলেসহ শাশুড়ীকে নিয়ে স্বামীর গৃহে বসবাস করে আসছিলো। ঘরের বাজার খরছ করতে গৃহবধু নিজে স্থানীয় খেয়াঘাটবাজার, আব্দুল্লাহপুর ও বালাগঞ্জ বাজারে গিয়ে চাহিদামত জিনিষপত্র ক্রয় করেন। যাতায়াতের মধ্যে পরিচয় হয় সিএনজি চালক আব্দুল কাইয়ুমের সাথে। দেয়া নেয়া হয় মোবাইল নাম্বার। গৃহবধু কাইয়ুমকে ফোন দিলেই মুহুর্তেই চলে এসে বাজার-হাটে নিয়ে যেত। এভাবে মাঝে মধ্যে মোবাইলে বলে দিলেই কাইয়ুম গৃহবধুর টুকটাক খরচ বাড়ি এনে দিয়ে যেত।

একসময় বিষয়টি গৃহবধূর শাশুড়ির কাছে ধরা পড়লে স্থানীয়রা গৃহবধুর বাড়িতে বসে কাইয়ুমের সাথে যোগাযোগ না করতে পিড়াপিড়ি করেন। তার যা কিছু প্রয়োজন তার স্বামীর লোকজন বাড়িতে এনে দেবেন বলা হলে ১০জুন শুক্রবার ঐ গৃহবধূ দিনে দুপুরে লাপাত্তা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: