সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২৭ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিরতিহীন শুটিংয়ে অসুস্থ নুসরাত ফারিয়া

2016_06_11_14_42_13_lqMo9jCT6ZdLCZJo28egJCaUyzg2Ib_originalবিনোদন ডেস্ক : জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘প্রেমী ও প্রেমী’ ছবির শুটিং করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শুক্রবার তাকে বান্দরবান থেকে দ্রুত ঢাকায় নিয়ে আসা হয়েছে। ফলে বন্ধ হয়ে গেছে ‘প্রেমি ও প্রেমি’ ছবির শুটিং। এসব তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা জাকির হোসেন রাজু।

৪ জুন থেকে বান্দরবানে শুরু হয় ‘প্রেমী ও প্রেমী’র চিত্রধারণের কাজ। প্রথমদিন থেকেই পুরোদমে শুটিংয়ে অংশ নেন ছবির প্রধান পাত্রপাত্রী নুসরাত ফারিয়া ও আরিফিন শুভ। কিন্তু দ্বিতীয় দিনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফারিয়া। স্থানীয় চিকিৎসকের পরামর্শে বিশ্রাম নিয়ে আবার কাজ শুরু করেন তিনি। কিন্তু শুক্রবার আবার অসুস্থ হয়ে পড়লে, চিকিৎসকের পরামর্শে ফারিয়াকে ঢাকায় নিয়ে আসা হয়।

শুক্রবার রাতে বান্দরবান থেকে চট্টগ্রাম হয়ে বিমানযোগে ঢাকায় নিয়ে আসা হয়েছে ফারিয়াকে। চিকিৎসকের পরামর্শে সপ্তাহখানিক তাকে বিশ্রাম দেয়া হয়েছে। ফারিয়ার সঙ্গে ছবির পুরো ইউনিটও ঢাকায় ফিরে এসেছে।

খোঁজ নিয়ে জানা যায়, জাজ মাল্টিমিডিয়ার ‘বাদশা দ্য ডন’ ছবির কাজে লন্ডন থেকে ভারতে বেশ দৌড়াদৌড়ি করতে হয়েছে ফারিয়াকে। ঢাকায় ফিরে বিশ্রাম না নিয়েই আবার ‘প্রেমি ও প্রেমি’র কাজে যোগ দেন তিনি। মূলত বিরতিহীন শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছেন ফারিয়া। তিনি সুস্থ হলে ছবির কাজ আবার শুরু হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: