সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিনেত্রীর সঙ্গে প্রেম আর নয়!

Ranbir-bg20160612112355বিনোদন ডেস্ক:
কাপুর খানদানের সন্তান রণবীর কাপুর। তার ওপর আবার বলিউডের সুদর্শন নায়কদের তালিকায় প্রথমদিকেই রয়েছেন তার নাম। বলিউড ইন্ডাস্ট্রি থেকে শুরু করে সাধারণ নারী ভক্ত সবাই তার প্রেমে পাগল।

কিছুদিন আগেই অভিনেত্রী প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের পাট চুকিয়েছেন বলিউডের এই অভিনেতা। তার আগে দীপিকা পাড়ুকোনের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি। এমনকি তার অভিনীত প্রথম ‘সাওয়ারিয়া’র সহশিল্পী সোনম কাপুরের সঙ্গেও প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিলো। কিন্তু কোনোটিই শেষ পর্যন্ত স্থায়ী হয়নি।

এদিকে গুঞ্জন উঠেছে অভিনেত্রী কঙ্গনা রাণৌতের সঙ্গেও না-কি তার মন দেওয়া নেওয়া চলছে। এ ছাড়া ভারতী মালহোত্রা নামে দিল্লীর একটি মেয়ের সঙ্গে প্রেম করছেন বলে শোনা গিয়েছিলো। যদিও এসব গুঞ্জন শুনে ভীষণ ক্ষিপ্ত ৩৩ বছর বয়সী এই অভিনেতা। শেষ পর্যন্ত সব ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

শোনা যাচ্ছে, রণবীর নাকি পণ করেছেন বলিউডের কোনো অভিনেত্রীর সঙ্গে আর প্রেম করবেন না। এর আগে বলিউড অভিনেতা শহিদ কাপুর এই পণ করেছিলেন। কারিনা কাপুর খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর আর কোনো অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াননি তিনি। এরপর দিল্লির মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: