সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোম্পানীগঞ্জে মুক্তিযোদ্ধার ছেলে খুন

5-9-300x167কোম্পানীগঞ্জ সংবাদদাতা :: কোম্পানীগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে শনিবার প্রতিপক্ষের হামলায় প্রাণ হারিয়েছেন মুক্তিযোদ্ধা পুত্র ।

কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত যুবক আমির আলী (২৬) চাটিবহর ছড়াটিলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইসহাক আলীর পুত্র।

চাটিবহর ছড়াটিলা গ্রামের মিজার আলী ভূমি বিক্রির অঙ্গীকার করে ২-৩ বছর পূর্বে ৩ লাখ টাকা গ্রহণ করেন আমির আলীর কাছ থেকে। পরবর্তীতে বিভিন্ন অজুহাতে ভূমি রেজিস্ট্রির সময়ক্ষেপণ করতে থাকেন। বিষয়টি নিয়ে একাধিক সালিশ বৈঠক বসলেও আমির আলী কোন সুফল পাননি।

স্থানীয় লোকজন জানান, শনিবার সকালে আমির আলী মিজার আলীর কাছে পাওনা টাকা দাবী করেন। এ নিয়ে উভয়ের মধ্যে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে মিজার আলী আমির আলীকে দেখে নেয়ার হুমকি দেন। গতকাল বেলা ৩টার দিকে আমির আলী বাড়ির পাশে কাজ করার সময় মিজার আলী ও তার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালান। এতে আমির আলী গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আমির আলীর শোর চিৎকার শুনে তার স্ত্রী ও মা এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালানো হয়। স্থানীয় লোকজন আমির আলীকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আমির আলীর মা ও স্ত্রীকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে ছুটে যায় ও লাশ উদ্ধার করে ময়না তদন্তের উদ্দেশ্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

যোগাযোগ করা হলে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ বায়েছ আলম প্রতিপক্ষের হামলায় যুবক নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রাথমিক তদন্তে নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

স্থানীয়সূত্রে আরো জানা গেছে, নিহত এ মুক্তিযোদ্ধা পুত্র ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার তিনটি ছোট ছোট সন্তান রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: