সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোশাররফ-জুঁই ঈদের তিন ধারাবাহিকে একসঙ্গে

full_269498869_1465706385বিনোদন ডেস্ক: বেশ কয়েক বছর আগে স্ত্রী রোবেনা রেজা জুঁইর সঙ্গে একটি একক নাটকে অভিনয় করেছিলেন। নাটকে দু’জনের অনবদ্য অভিনয় দর্শকের এত ভালো লেগে যায় যে এরপর গল্প, চরিত্র সমন্বয় হলে মোশাররফ করিম ও জুঁই করিম চেষ্টা করেন একই নাটকে অভিনয় করতে।

সেই ধারাবাহিকতায় এবারের ঈদেও মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইকে বেশ কিছু ঈদ ধারাবাহিক নাটক এবং একক নাটকে অভিনয় করতে দেখা যাবে।

এরই মধ্যে তারা দু’জন শেষ করেছেন সাগর জাহানের নির্দেশনায় ছয় পর্বের ধারাবাহিক ‘এ্যাভারেজ আসলাম’, সাজিন আহমেদ বাবুর ছয় পর্বের ধারাবাহিক ‘কিড সোলায়মান’ ও মেহেদী হাসানের ‘তলোয়ার’। ‘এ্যাভারেজ আসলাম’ প্রচার হবে বাংলাভিশনে, ‘কিড সোলায়মান’ বৈশাখীতে এবং ‘তলোয়ার’ প্রচার হবে আরটিভিতে।

এছাড়া তারা দু’জন শিগগিরই মাসুম রেজার রচনায় ও সাঈদের নির্দেশনায় ছয় পর্বের ধারাবাহিক ‘চান্স মাস্টার’-এ অভিনয় করবেন। স্ত্রী জুঁইর অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন,‘ জুঁইর কোনো কাজেই আসলে কখনোই এতটুকু অবহেলা দেখিনি। সব কাজই সে বেশ গুরুত্ব দিয়ে করার চেষ্টা করে। অভিনয়ে ঠিক তাই দেখেছি আমি।

যে চরিত্রে যখন অভিনয় করেছে তখন তাতে মনোযোগ দিয়েই চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছে। অনেকেই তার অভিনয়ের প্রশংসা করেছেন। তবে দর্শক হয়তো আরো ভালো বলতে পারবেন। আমার নিজের কাছে ভালো লেগেছে ‘তিনি আসবেন’ ধারাবাহিকে তার অভিনয়। ঈদে আমাদের কাজগুলো নিয়েও আমি আশাবাদী।’

জুঁই করিম বলেন,‘ অভিনয়ের শুরুর দিকে আমি যখন টুকটাক ভুল করতাম, কখন মোশাররফ খুব রি-অ্যাক্ট করতো। তখন বলতো, তুমি কেন পারবা না। কিন্তু এখন যখন ভালো কাজ করছি, অভিনয়টা বুঝে করার চেষ্টা করি তখন পাশে থেকেই সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। এটা অনেক উৎসাহ দেয় আমাকে। শুধু আমাকেই নয় তার সাথে যারাই কাজ করেন তাদেরকেও মোশাররফ সহযোগিতার হাত বাড়িয়ে দেন। ’

এদিকে এবারের ঈদে অনেক কাজের ভিড়ে মোশাররফ করিম শামস করিমের নির্দেশনায় নির্মিত ‘ভালোবাসা কারে কয়’ কাজটি নিয়ে একটু বেশি আশাবাদী। এতে তার বিপরীতে নাদিয়া অভিনয় করেছেন। উল্লেখ্য মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাচ্ছে মাছরাঙ্গা টিভিতে এম আর মিজানের ‘নগর আলো’, বাংলাভিশনে মাসুদ সেজানের ‘চলিতেছে সার্কাস’ এবং আল হাজেনের ‘লড়াই’ ধারাবাহিক নাটকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: