সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৮ লাখ টাকা আত্মসাৎ মামলা মানিকপীরে পুলিশের যৌথ অভিযানে প্রতারক গ্রেপ্তার

901148e6-b743-4376-a368-d129daaefca1প্রতারণা করে ১৮ লাখ টাকা আত্মসাৎ করার ঘটনায় দায়ের করা মামলার ওয়ারেন্টভুক্ত প্রতারক আবদুল হান্নান জুয়েলকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

গত শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে সিলেট কোতোয়ালি থানা ও এসএমডি ডিবি পুলিশের যৌথ অভিযানে মানিকপীর টিলা এলাকার একটি বাসা থেকে জুয়েলকে গ্রেপ্তার করা হয়। আটককৃত জুয়েল দক্ষিণ সুরমার মুছারগাঁওয়ের মৃত আবুল কাশেমের ছেলে।

পুলিশ সূত্র জানায়, নগরীর মুন্সিপাড়া ৩৪ নম্বর বাসার ৩য় তলায় বসবাস করতেন আবদুল হান্নান জুয়েল। একই বাসার ছয় তলায় থাকেন দিলারা ফাতেমা খাতুনের পরিবার। জুয়েল দিলারাকে ধর্মের বোন হিসেবে তার পরিবারের সঙ্গে বিশ্বস্ততার সম্পর্ক গড়ে তুলেন। এদিকে, দিলারা খাতুনের বড় মেয়ে স্কলারশিপ পেয়ে জাপান পড়াশোনা করতে যাবার প্রস্তুতি নিচ্ছিলেন।

মেয়েকে জাপান পাঠাতে জুয়েলের সাহায্য নিয়েছিলেন দিলারা। একপর্যায়ে জুয়েল তার একাউন্টে ১৮ লাখ টাকা জমা দিতে বলে। মেয়ে জাপানে যাবার পর টাকা আবার ফেরত দিবেন-এই শর্ত ছিল। মেয়ে জাপান যাওয়ার পর সেই টাকা ফেরত দিতে জুয়েল প্রতারণা শুরু করেন। এ ঘটনায় দিলারা বাদী হয়ে সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা (নম্বর-৪৭৮) দায়ের করেন। আদালত মামলাটি পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশ (পিবিআইকে) তদন্ত রিপোর্ট দিতে বলেন। ঘটনার সত্যতা পেয়ে পিবিআই জুয়েলকে অভিযুক্ত করে রিপোর্ট দেয়। এর পরিপ্রেক্ষিতে আদালত জুয়েলের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করেন। গতকাল পুলিশ জুয়েলকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহাম্মদ বলেন, জুয়েলের বিরুদ্ধে ১৮ লাখ টাকা আত্মসাতের মামলার গ্রেপ্তারি পরোয়োনা ছিল। তাকে গ্রেপ্তার করে পুলিশ জেলহাজতে পাঠিয়েছে।

বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: