সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিরাবাজারে স্বেচ্ছাসেবকদলের মধ্যে সংঘর্ষ

1d63f6f1-a97d-48a5-b637-6b3bcc890307সিলেট স্বেচ্ছাসেবকদলের দুই নেতার মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন স্বেচ্ছাবেক দল নেতা শাহাদৎ হোসেন রাজন (৩২)। তাকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিকাল ৩টায় নগরীর মিরাবাজারস্থ বনফুলের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবকদলের শাহাদাৎ হোসেন রাজন ও একই দলের ফাহিমুর রহমান মৌসুম এর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

ফাহিমুর রহমান মৌসুমের অভিযোগ, বিগত অনেকদিন যাবত রাজন তার ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা দাবী করে আসছে। এরই ধারাবাহিকতা শনিবার বিকাল ৩টায় রাজন মৌসুমের কাছে চাঁদা দাবী করলে উভয়ের মধ্যে মধ্যে সংঘর্ষ বাঁধে। অপরদিকে শাহাদত হোসেন রাজন জানন, তিনি ইফতারী কিনতে দোকানে গেলে মৌসুম তার সঙ্গোপাঙ্গো নিয়ে অতর্কিতভাবে তার উপর হামলা চালায়।
এ ব্যাপারে সিলেট কতোয়ালী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদের সাথে ফোনে যোগাযোগ করা হলে এব্যাপারে কেউ এখনো তাকে অবগত করেন নি বলে জানান।

তবে শেষ খবরে জানা গেছে ফাহিমুর রহমান মৌসুম শনিবার সন্ধ্যায় শাহাদত হোসেন রাজনের বিরুদ্ধে হুমকি-ধমকির অভিযোগে একটি সাধারন ডায়েরী করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ডায়েরী নং৬৬৮।

বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: