সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৬ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জ মতিউর চৌধুরী উচ্চ বিদ্যালয়ে কম্পিউটার বিতরণ করলেন এমপি বাবু

Nobigong mp Pic- 1নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য আব্দুল মুমিন চৌধুরী বাবু বলেছেন, সরকার শিক্ষার্থীদের বিজ্ঞান মনস্ক করে গড়ে তুলতে সকল শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার তথা তথ্য প্রযুক্তি শিক্ষা ব্যবস্থার প্রতি মনযোগ দিয়েছে। মতিউর রহমান চৌধুরী উচ্চ বিদ্যালয়ে প্রবাসীদের প্রদান করা কম্পিউটার সরকারের এই প্রচেষ্ঠাকে বেগবান করবে।
শনিবার দুপুরে নবীগঞ্জ উপজেলার দীঘলবাগস্থ মতিউর রহমান চৌধুরী বিদ্যালয়ে ‘মতিউর রহমান চৌধুরী (মুফতি) ওয়েলফেয়ার ট্রাস্ট’ এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব-দুঃখিদের মাঝে চাল ও নগদ টাকা বিতরণ ও বিদ্যালয়ে প্রবাসী কতৃক দুটি কম্পিউটার প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, রমজান সংযমের মাস। এই মাসে সমাজের অসহায় দরিদ্রদের পাশে দাঁড়ানো সমাজের বিত্তশালীদের কর্তব্য। তাই এই মাসে মতিউর রহমান চৌধুরী (মুফতি) ওয়েলফেয়ার ট্রাস্ট গরীব-দুঃখিদের মাঝে চাল ও নগদ টাকা বিতরণ করে তাদের সেই কর্তব্য পালন করেছেন।
ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মতিউর রহমান চৌধুরী (মুফতি) সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেনর নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব সাব্বির আহমদ চৌধুরী, ৪নং দীঘলবাগ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আবু সাইদ (এওলা মিয়া), এ্যাডভোকেট ইলিয়াস আলী, চ্যার্টার্ড কলেজ সিলেটের একাডেমিক হেড মোহাম্মদ আলমগীর হোসেন।
বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাবিবুর রহমান সুলতানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসাইন আহমদ।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী ফখরুল ইসলাম, ইউপি সদস্য খালেদ মাসুদ, সাবেক সদস্য রোয়াব আলী খান, সংরক্ষিত ইউপি সদস্য খানিসা আক্তার হ্যাপি, মজুপা বেগম, আউলিয়া বেগম, বিউটি বেগম, হাজেরা বেগম, রুফজান বেগম, রাহানা বেগম প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলায়াত করেন বিদ্যালয়ের ছাত্র মোহাম্মদ তোফাজ্জাল হোসেন। উল্লেখ্য, প্রবাসী আহমদের রহমান চৌধুরী, আমিনুর রহমান চৌধুরী ও আহাদুর রহমান চৌধুরীর সৌজন্যে বিদ্যালয়ে দুটি কম্পিউটার বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: