সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুরোহিত আনন্দর বাড়িতে বিএনপির প্রতিনিধিদল

gfdনিউজ ডেস্ক : দুর্বৃত্তদের হাতে খুন হওয়া ঝিনাইদহের পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলীর বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের প্রতি সহমর্মিতা জানিয়েছে বিএনপির একটি প্রতিনিধিদল।

আজ শনিবার দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার কোরাতিপাড়া গ্রামে আনন্দ গোপাল গাঙ্গুলির বাড়ি যায় বিএনপির প্রতিনিধিদল। প্রতিনিধিদলের নেতৃত্ব দেন সাবেক মন্ত্রী ও বিএনপির আইনবিষয়ক সহসম্পাদক নিতাই রায় চৌধুরী।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল মালেক, সদর থানা বিএনপির সভাপতি কামাল আজাদ পান্নু, কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু, সহ-ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জন গমেজ প্রমুখ।

এ সময় প্রতিনিধিদলের সদস্যরা আনন্দ গোপালের পরিবারের খোঁজখবর নেন। তাঁরা বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষ থেকে এ ঘটনায় গভীর শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। এ সময় নিহতের স্ত্রী শেফালী গাঙ্গুলী এবং তাঁর দুই ছেলে অরুণ ও সিন্ধু কান্নায় ভেঙে পড়েন। তাঁরা এ হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি করেন।

এ সময় নিতাই রায় চৌধুরী বলেন, রাজনৈতিকভাবে দোষারোপ না করে ঝিনাইদহের পুরোহিত হত্যার প্রকৃত ঘটনা উদঘাটন করে হত্যাকারীদের গ্রেপ্তার করে শাস্তির ব্যবস্থা করুন। তা না হলে দেশে একের পর এক হিন্দু সম্প্রদায়ের মানুষ খুন হতে থাকলে সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত হবে।

বিএনপি নেতারা বলেন, যারা এ ধরনের জঘন্য হত্যাকাণ্ড ঘটাচ্ছে তারা কোনো দলের লোক না। তারা সমাজের ঘৃণিত শক্তি। শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করাসহ সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির জন্যই এ ধরনের কর্মকাণ্ড করা হচ্ছে।

বিএনপি নেতারা আরো বলেন, দেশব্যাপী সব হত্যাকাণ্ডের সঠিক তদন্ত করতে সরকার ব্যর্থ হয়েছে। যে কারণে হত্যার ঘটনা থামছে না। তাঁরা সব হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: