সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৯ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেষ হচ্ছে জায়েদ-পরীর ‘অন্তর জ্বালা’

Untitled-11 copyনিউজ ডেস্ক : শেষ হচ্ছে গুণী পরিচালক মালেক আফসারী পরিচালিত জায়েদ-পরী জুটির ছবি ‘অন্তর জ্বালা’। আগামী ১৫ জুন থেকে এফডিসির তিন নম্বর শুটিং ফ্লোরে ছবির শেষ লটের শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নায়ক জায়েদ খান।

এ বিষয়ে  জায়েদ খান বলেন, ‘এরই মধ্যে আমরা ছবির শুটিং প্রায় শেষ করে ফেলেছি। একটি গানের কিছু অংশ বাকি আছে যা নায়িকা পরী মণি কলকাতা থেকে ফিরলেই করা হবে। এ ছাড়া ছবির ডাবিংয়ের কাজও শেষ। আগামী ১৫ তারিখ থেকে এফডিসির তিন নম্বর শুটিং ফ্লোরে শুরু হবে ছবির শেষ কয়েকটি দৃশ্যের শুটিং। এখানে আমরা টানা সাতদিন শুটিং করব। এবং এর মাধ্যমে ছবির ক্যামেরা ক্লোজ হবে।’

গত পয়লা ফেব্রুয়ারি কাকরাইলের একটি রেকর্ডিং স্টুডিওতে ‘অন্তর জ্বালা’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। ১৫ ফেব্রুয়ারি থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও পরে তা পিছিয়ে মার্চে শুরু হয়। বরিশালের পিরোজপুরে টানা ৫০ দিন আউটডোর শুটিং করে ছবিটি রেকর্ড সৃষ্টি করেছে।

পিরোজপুরের মঠবাড়িয়ায় নায়িকা পরী মণির নানাবাড়ি। সেখানে শৈশবের একটি গুরুত্বপূর্ণ সময় কেটেছে তাঁর। ‘অন্তর জ্বালা’ ছবির শুটিং হয়েছে পরীর গ্রামেই। অন্যদিকে, নায়ক জায়েদ খানও পিরোজপুরের ছেলে। সে হিসেবে তাঁর এলাকাতেও ছবির শুটিং হয়েছে বলা যায়।

পরিচালক মালেক আফসারীর দেখা বাস্তব ঘটনা অবলম্বনে ‘অন্তর জ্বালা’ চলচ্চিত্রের কাহিনী লেখা হয়েছে। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক নিজেই। সংগীত পরিচালনা করেছেন এস আই টুটুল। ছবিটি প্রযোজনা করছে জেড কে মুভিজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: