সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশি সাড়াঁশি অভিযানে কমলগঞ্জে ছাত্রদলের আহবায়কসহ আটক ৩

4ae42b1e-ff1d-43c6-b711-d2a78db10bfbকমলগঞ্জ প্রতিনিধি::
সারাদেশব্যাপী সাঁড়াশি অভিযানের অংশ হিসেবে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে উপজেলা ছাত্রদলের আহবায়কসহ ৩জন কে আটক করেছে। আটককৃত হলেন ছাত্রদলের আহবায়ক গোলাম রব্বানী তৈমুর (৩০), আব্দুল হান্নান(৩০) ও ফিরোজ মিয়া। তাদের বিরুদ্ধে বিভিন্ন অপরাধমুলক মামলা রয়েছে। শুক্রবার ভোর রাতে আটক করা হয়।

জানা যায়, দেশব্যাপী যৌথবাহিনীর সাঁড়াশি অভিযানের অংশ হিসাবে শুক্রবার (১০ জুন) দিবাগত রাত সাড়ে ১২টায় কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক কৃষ্ণ মোহন দেবনাথ ও এএসআই নাসির উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজারের বাড়ী থেকে উপজেলা ছাত্রদলের আহবায়ক গোলাম রব্বানী তৈমুরকে গ্রেফতার করা হয়। কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, ছাত্রদল নেতা তৈমুরের বিরুদ্ধে একটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী থাকায় তাকে গ্রেফতার করা হয়। এছাড়া তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত ছাত্রদল নেতা তৈমুরকে শনিবার দুপুরে মৌলভীবকাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়। আটককৃত ছাত্রদলনেতা তৈমুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির সভাপতি গোলাম কিবরিয়া শফি ও কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর গোলাম মুগ্নি মুহিতের ছোট ভাই। তৈমুর ভানুগাছ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী। অপর দিকে একই রাতে তিলকপুর গ্রামের ফিরোজ মিয়া ও আব্দুল হান্নানকে আটক করা হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল হাসান কমলগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক গোলাম রব্বানী তৈমুরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: