সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রবিনই কি মিতুকে অনুসরণকারী সেই যুবক?

mitu20160611114137

নিউজ ডেস্ক:
রবিনই কি পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে অনুসরণকারী সেই যুবক? পুলিশ ধারণা করছে রবিনই সে যুবক। সিসিটিভি ক্যামেরার ফুটেজে যাকে দেখা গেছে মিতুকে অনুসরণ করতে। পুলিশ তাকে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী হিসেবে সন্দেহ করছে।

শনিবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) নিয়মিত ব্রিফিংয়ে এ তথ্য জানান কমিশনার ইকবাল বাহার।

তিনি জানান, শনিবার সকালে রবিন নামে ওই যুবককে নগরীর বায়েজিদ থানার শীতলঝর্ণা এলাকা থেকে গ্রেফতার করা হয়। রবিন লাকসামের শাহজাহানের ছেলে। পড়াশোনা করেছেন অষ্টম শ্রেণি পর্যন্ত।

ভিডিও ফুটেজে দেখা যায়, সময় তখন সকাল ৬টা ৩২ মিনিট। বাবুল আক্তারের স্ত্রী মিতু তার সন্তান মাহিরের হাত ধরে গলির মুখে এসে পৌঁছান। ঠিক এর ১৫ সেকেন্ড পর বিপরীত প্রান্তে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সামনে আগে থেকেই অপেক্ষায় থাকা এক যুবক মোবাইলে কথা বলতে বলতে তাকে অনুসরণ করে পেছন পেছন দ্রুত হাঁটতে থাকেন।

৬টা ৩২ মিনিট ১৪ সেকেন্ডে তিনি ওয়েল ফুডের সামনে পৌঁছার সঙ্গে ১ সেকেন্ডের ব্যবধানে পেছন থেকে দৌড়ে মিতুর দিকে এগিয়ে যায় ঘাতক। ঠিক একই সময়ে মোটরসাইকেল নিয়ে আগে থেকেই ‘নিরিবিলি’ হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা দুই যুবক মিতুর উপর হামলা করে। হামলা শুরু এবং শেষ করে মোটরসাইকেলে উঠতে ঘাতকরা সময় নিয়েছে মাত্র ১৭ সেকেন্ড! এর মধ্যে মিতুর শরীরে করা হয়েছে ৮টি ধারালো অস্ত্রের আঘাত ও দুটি গুলি।

৬টা ৩৩ মিনিট ৫ সেকেন্ডে খুনিরা কিলিং মিশন শেষ করে মোটরসাইকেলে চেপে বসে। তবে মোটরসাইকেলটি চালু হতে সময় নেয় ১৯ সেকেন্ড। ৬টা ৩৩ মিনিট ২৪ সেকেন্ডে তিন খুনি মোটরসাইকেলেপালিয়ে যায়।

যে মোটরসাইকেল চালাচ্ছিল, তার মাথায় ছিল হেলমেট। পুলিশ ধারণা করছে, তার বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫। তার পেছনে দু’জন বসা। দু’জনের মধ্যে মাঝখানে বসা যুবকের হাতে ছিল ছুরি। আর পেছনে বসা তৃতীয়জনের হাতে ছিল পিস্তল। ধারণা করা হচ্ছে, এই তৃতীয়জনই ছিল আটক রবিন।

কেননা প্রত্যক্ষদর্শীদের বর্ণনা মতে মোটরসাইকেলে এসেছিল দু’জন আর যাওয়ার সময় ছিল তিনজন। তাহলে তৃতীয়জন কি অনুসরণকারী সেই যুবক রবিন? তবে তাও নির্ধারণ করতে পারছে না পুলিশ। সিএমপি কমিশনার বলেন, তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে গত ৭ জুন রাতে হাটহাজারী উপজেলার পশ্চিম ফরহাদাবাদ থেকে এই ঘটনায় জড়িত সন্দেহে সাবেক শিবিরকর্মী আবু নছর গুন্নুকে (৪০) গ্রেফতার করে পুলিশ। এছাড়াও হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেল ও সিসি ক্যামেরার ফুটেজ দেখে সন্দেহভাজন কালো রঙের মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে মাইক্রোবাস চালককেও।

উল্লেখ্য, ৫ জনু (রোববার) সকাল সাড়ে ৬টায় নগরীর জিইসি মোড়ে বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: