সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাইভ কনসার্টে গায়িকাকে গুলি করে হত্যা

144625_1ডেইলি সিলেট ডেস্ক: সংগীত প্রতিযোগিতার অনুষ্ঠান ‘দ্য ভয়েস’-এর প্রতিযোগী হিসেবে অংশ নিয়ে খ্যাতি পাওয়া ক্রিস্টিনা গ্রিমি নিহত হয়েছেন।

শুক্রবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় অরল্যান্ডোর এক কনসার্টে ২২ বছর বয়সী এই তারকাকে গুলি চালিয়ে হত্যা করা হয়। শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ তথ্য দিয়েছে পুলিশ।

জানা গেছে, দ্য প্লাজা লাইভ মিউজিক ভেন্যুতে কনসার্টে সংগীত পরিবেশ শেষে বিফোর ইউ এক্সিট ব্যান্ডের সদস্যদের সঙ্গে ভক্তদের অটোগ্রাফ দিচ্ছিলেন গ্রিমি। এ সময় হঠাৎ তার ওপর নির্বিচারে গুলি চালায় বন্দুকধারী একজন।

অরল্যান্ডো পুলিশ বিভাগের মুখপাত্র ওয়ান্ডা মিগলিও জানান, আক্রমণকারীকে প্রতিরোধের চেষ্টা করেছিলেন গ্রিমির ভাই। মূলত এ কারণে গ্রিমি ছাড়া আর কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

পুলিশ বিভাগ জানায়, গুলি লেগে আহত হয়েছিলেন গ্রিমি। তার অবস্থা গুরুতর ছিলো। তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নেওয়া হলেও শেষ রক্ষা হয়নি। অল্প সময় পরে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

সন্দেহভাজন ব্যক্তি গুলি চালানোর পর আত্মহত্যা করেন বলেও জানিয়েছে পুলিশ। তার কাছে দুটি বন্দুক ছিলো। তবে হত্যাকারীর পরিচয় প্রকাশ করা হয়নি। সে কীভাবে অস্ত্র নিয়ে ভেন্যুতে ঢুকেছিলো তা খতিয়ে দেখা হচ্ছে।

২০১৪ সালে এনবিসি নেটওয়ার্কের ‘দ্য ভয়েস’ প্রতিযোগিতার ষষ্ঠ আসরে তৃতীয় হন ক্রিস্টিনা গ্রিমি। শুক্রবার অনুষ্ঠান আয়োজকদের পক্ষ থেকে টুইটারে বলা হয়েছে, ‘আমরা গভীরভাবে শোকাহত, মর্মাহত ও বিষণ্ণ।’

গ্রিমির নিহত হওয়ার খবরে বিশ্ব সংগীতাঙ্গন বাকরুদ্ধ হয়ে পড়েছে। শুক্রবার টুইটারে গ্রিমি লিখেছিলেন, ‘অরল্যান্ডো, আজ রাতে চলে এসো প্লাজা লাইভের কনসার্টে। অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায়।’

দুঃখজনক হলো, এটাই হয়ে থাকলো তার জীবনের শেষ টুইট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: