সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘নিশ্চয়তা দিচ্ছি হিলারিই প্রেসিডেন্ট হচ্ছেন’

full_322008274_1465620396নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের আসন্ন ৫৮তম প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দল থেকে সম্ভাব্য মনোনিত প্রার্থী হিলারি ক্লিনটনই প্রেসিডেন্ট নির্বাচিত হবেন বলে নিজের দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন ডেমোক্র্যাটিক দলের প্রভাবশালী ম্যাসাচুসেটসের সিনেটর এলিজাবেথ ওয়ারেন। হিলারিকে সমর্থন দিয়ে নিজের এ আশার কথা জানান তিনি।

ওয়ারেন হার্ভাড ল’ স্কুলের সাবেক প্রফেসর ছিলেন। তিনি বলেন, ‘ডেমোক্র্যাট দলের জন্য হিলারির মতো একজন নেতা দরকার যিনি তাদের জন্য লড়তে পারবেন।’ তিনি আরো বলেন, ‘দেশের জন্য এ মুহুর্তে যেমন নেতা দরকার হিলারি ক্লিনটন ঠিক তেমনই।’

এদিকে শোনা যাচ্ছে এলিজাবেথ ওয়ারেন-ই নাকি হিলারি ক্লিনটনের রানিংমেট অর্থাৎ ভাইস প্রেসিডেন্ট প্রার্থী হতে যাচ্ছেন। আগামী কয়েকদিনের মধ্যেই এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

ম্যাসাচুসেটস থেকে নির্বাচিত এ সিনেটর ‘দি বোস্টন গ্লোব’কে বলেন, ‌তিনি হিলারি ক্লিনটনকে সমর্থন দিচ্ছেন এ কারণে যে, হিলারি একজন যোদ্ধা; তিনি একজন সাহসী যোদ্ধা। ওয়ারেন বলেন, ‘আমি এ লড়াইয়ে অংশ নিচ্ছি এবং হিলারিকে পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচিত করার জন্য আপ্রাণ চেষ্টা চালাব।’

এদিকে, ডেমোক্র্যাট দলের আরেক প্রার্থী বার্নি স্যান্ডার্স ওবামার সঙ্গে বৈঠক করার পর বলেছেন, ডোনাল্ডকে ঠেকানোর জন্য তিনি হিলারির সঙ্গে আছেন। তবে তিনি প্রার্থীতা প্রত্যাহার করবেন কিনা সে বিষয়ে স্পষ্ট কোনো ইঙ্গিত দেননি। হিলারি এরইমধ্যে দলীয় ২,৩৮৩টি ডেলিগেট ভোট পেয়ে মনোনয়ন নিশ্চিত করেছেন। তবে আগামী মাসে ফিলাডেলফিয়ায় অনুষ্ঠেয় দলটির জাতীয় কনভেনশনেই তা চূড়ান্ত করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: