সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘শেখ হাসিনা আপোষ করে না’

nasimনিউজ ডেস্ক: ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘খালেদা বলেছেন, আওয়ামী লীগের নেতারা নাকি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। এর মাধ্যমে তিনি খুনীদের প্রকাশ্যে প্রটেকশন দিচ্ছেন। তার এ চরিত্র নতুন নয়। এর আগে তিনি এবং তার স্বামী যুদ্ধাপরাধীদের রক্ষা করতে চেয়েছিলেন।

তিনি বলেন, যারা ভাবছেন এসব ঘটনার পর আমরা আপোষ করবো, তারা বোকার স্বর্গে বাস করছেন। কারণ, শেখ হাসিনা আপোষ করে না। শুক্রবার (১০ জুন) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক বৈঠক শেষে সাংবাদিকের সামনে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরো বলেন, রমজানের পর গ্রামে-গঞ্জে ১৪ দলীয় জোট টিম করে লাগামহীনভাবে এসব হত্যাকাণ্ডের বিরুদ্ধে গণজাগরণ তৈরি করবে।

মোহাম্মদ নাসিম জানান, ‘গুপ্তহত্যা ও জঙ্গিবাদের বিরুদ্ধে ১৯ জুন বিকেল ৩ থেকে ৪টা পর্যন্ত দেশব্যাপী ১ ঘণ্টা মানববন্ধন করবে ১৪ দল।’

অত্যন্ত কাপুরুষিতভাবে গুপ্তহত্যাগুলো ঘটানো হচ্ছে মন্তব্য করে তিনি বলেন- অশুভ লক্ষ্য অর্জনের জন্যই এ ঘটনাগুলো ঘটানো হচ্ছে। বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে যখন আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হচ্ছে, আন্তর্জাতিক সম্মেলনগুলোতে শেখ হাসিনা যখন গুরুত্ব পাচ্ছেন; সৌদি আরবের বিষয়ে অনেক প্রশ্ন ছিল, সেই সৌদি আরবও শেখ হাসিনাকে যে মর্যাদা দিয়েছে, তাতে প্রমাণিত হয় শেখ হাসিনা সরকার নতুন দিগন্ত সৃষ্টি করেছে। আর দেশ যখন উন্নয়ন ও প্রবৃদ্ধির দিকে এগুচ্ছে, শান্তির দ্বীপে পরিণত হতে যাচ্ছে; তখন সুপরিকল্পিতভাবে একের পর এক হত্যাকাণ্ড ঘটানো হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: