সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে স্কুল শিক্ষক কর্তৃক ২ বৃদ্ধকে প্রকাশ্যে পেটানোর অভিযোগে ফুঁসে উঠেছে এলাকাবাসী

Nabiganj news daily sylhetনবীগঞ্জ প্রতিনিধি::
২ বৃদ্ধ লোককে প্রকাশ্যে মারপিট ও লাঞ্চিত করার ঘটনায় এক প্রাইমারী স্কুলের শিক্ষকের বিরোদ্ধে ফুঁেস উঠেছে নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের হলিমপুরবাসী। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার দুপুরে হলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশিষ দাশের বিরুদ্ধে অন্যায়, অত্যাচার, অপকর্ম ও অসদাচরণের অভিযোগ এনে নিপীরিত মানুষের আয়োজনে বিশাল এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে শত শত জনতার ঢল নামে। প্রতিবাদ সভায় শিক্ষককে স্কুল থেকে অপসারনের দাবী জানান গ্রামবাসী।

গিরীন্দ্র চন্দ্র দাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ওই ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান সত্যজিত দাশ। স্বাগত বক্তব্য রাখেন, সাবেক মেম্বার বসুদেব দাশ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভূবন চৌধুরী, প্রত্যুষ কান্তি দাশ, উতিন্দ্র চন্দ্র দাশ, অধীর বৈষব, মোঃ কেরামত মিয়া, সেনু মিয়া, আমির উদ্দিন, অজয় দাশ। বক্তব্য রাখেন, বিকু দাশ, ইন্দ্রজিত দাশ, নাজমুল হক, জন দাশ, শুষেন দাশ, শৈলেন দাশ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা উল্লেখ করেন, প্রবাভশালী মহলের ছত্র ছায়ায় শিক্ষক আশিষ দাশ দীর্ঘদিন ধরে এলাকায় নানা ধরনের দাপট দেখিয়ে আসছে। এমনকি আশিষ ও তার সহযোগীরা গ্রামের অসহায় মানুষদের নানা ভাবে হয়রানী ও হুমকি ধকী দিয়ে মারাত্মক অসদাচরণ করে আসছিল। গত বৃহস্পতিবার বিকেলে হলিমপুর গ্রামে একটি পঞ্চাতে বিভিন্ন বিষয়ের আলোচনা পর্যালোচনার সময় আশিষ প্রকাশ্যে তার গায়ের জুরে গ্রামের বৃদ্ধ নিবারণ দাশ ও ডাঃ প্রদীপ চন্দ্র দাস তালুকদারকে চর থাপ্পর মারে।

এক পর্যায়ে আশিষ ও তার সহযোগীরা ২জনকে মাঠিতে পেলে বেধরক মারপিট করে। তৎক্ষনাৎ পঞ্চায়েতের মুরুব্বিয়ান হতভম্ব হয়ে যায়। এর পর আশিষের বিরুদ্ধে কথা বলার শাহস হয়নি কারো। প্রতিবাদ সভায় কান্না জরিত কন্ঠে ঘটনার বর্ণনা দেন নির্যাতনের শিকার হওয়া ২জন।

অভিযোগ রয়েছে, আশিষ সরকারী স্কুলের শিক্ষক হয়েও নির্বাচনের সময় প্রকাশ্যে কোন এক প্রার্থীর পক্ষে কাজ করেছে। এমনটি বিভিন্ন জনসভায় মাইকে বক্তব্য দিয়েছে। তার দাপটে এলাকায় কেউ মুখকোলে কথা বলার সাহস পায়নি কেউ। বিভিন্ন সূত্রে প্রকাশ আশিষের থানা পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীর যোগাযোগ রয়েছে যার প্রভাব কাটায় নিজ এলাকায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: