সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিতু হত্যা: মানববন্ধনে ছুরিসহ ‘রিকশাচালক’ আটক

full_743006721_1465574706নিউজ ডেস্ক: পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম খুনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালনের সময় শুক্রবার বিকেলে ‘জঙ্গি’ সন্দেহে এক ‘রিকশাচালক’কে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এই ‘রিকশাচালকে’র কাছে দুটি ছোরা পাওয়া গেছে।

শুক্রবার বিকেল ৩টার দিকে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ইভেন্ট খুলে শুক্রবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে ওই মানববন্ধনের আয়োজন করা হয়েছিল।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, ‘প্রেসক্লাবের সামনে থেকে জঙ্গি সন্দেহে এক রিকশাচালককে আটক করা হয়েছে। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

কোতোয়ালী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তাজাম্মেল হক ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফুল প্যান্ট ও গেঞ্জি পরা ওই যুবকের পিঠে একটি ব্যাগ ছিল। তার আচরণ ছিল রহস্যজনক। রিকশা চালিয়ে বেশ কয়েকবার মানববন্ধনের সামনে দিয়ে ঘোরাফেরার সময় তাকে আটক করে টহল পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এসময় ব্যাগটি তল্লাশি করে পুলিশ কিছু না পেলেও রিকশার গদির নিচে দুটি ছোরা, একটি পেনড্রাইভ ও একটি দামি মোবাইল ফোন পাওয়া যায়।

রোববার সকাল পৌনে ৭টার দিকে নগরীর জিইসি মোড়ের কাছে ও আর নিজাম রোডে মোটরসাইকেলআরোহী তিন দুর্বৃত্ত মাহমুদার মাথায় গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: