সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামায়াত নেতা আজিজুর রশীদ চৌধুরীর জানাজা অনুষ্ঠিত

Sylhet Jamat Janaza Photo-10-06-16বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট বিভাগ অঞ্চল টীমের সদস্য সচিব, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও সিলেট জেলা উত্তর জামায়াতের সাবেক আমীর আজিজুর রশীদ চৌধুরী (৭২) এর জানাজা সম্পন্ন হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ৪টায় নগরীর আলীয়া মাদরাসা ময়দানে এ জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজার পুর্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সিলেট জামায়াত নেতৃবৃন্দ। জানাজায় ইমামতি করেন আজিজুর রশীদ চৌধুরীর ছোট ছেলে তাহসিন রশীদ চৌধুরী। জানাজা শেষে তাঁকে দরগাহে হযরত শাহজালাল (র.) গোরস্থানে দাফন করা হয়।
জানাজা পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন- জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট বিভাগীয় আঞ্চলিক দায়িত্বশীল অধ্যাপক ফজলুর রহমান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দীন চৌধুরী, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এহসানুল মাহবুব জুবায়ের ও কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও সিলেট জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় আঞ্চলিক টীম সদস্য ও মৌলভীবাজার জেলার সাবেক আমীর সিরাজুল ইসলাম মতলিব, মতলিব, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও সিলেট জেলা দক্ষিনের আমীর মাওলানা হাবীবুর রহমান, সুনামগঞ্জ জেলা জামায়াতের আমীর মাওলানা তোফায়েল আহমদ খান, সিলেট মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, সিলেট জেলা দক্ষিণের নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান ও মুক্তিযোদ্ধা মতিউর রহমান, সিলেট জেলা উত্তরের নায়েবে আমীর সৈয়দ ফয়জুল্লাহ বাহার, সিলেট মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সিলেট জেলা দক্ষিনের সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ, জেলা উত্তরের সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দীন, হবিগঞ্জ জেলা সেক্রেটারী মাওলানা মশাহিদ আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা সুলায়মান হোসেন, মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মো: আব্দুর রব, মো: শাহজাহান আলী ও নুরুল ইসলাম বাবুল, বিশিষ্ট রাজনীতিবিদ মকসুদ আহমদ, ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সভাপতি মাওলানা আছলাম রহমানী। এছাড়া সিলেট মহানগর, জেলা দক্ষিণ, জেলা উত্তরের দায়িত্বশীল ও বিভিন্ন থানা দায়িত্বশীলগন উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: