সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুরোহিত, যাজক, ভিক্ষু হত্যায় উদ্বেগ

vfvfনিউজ ডেস্ক : সারা দেশে একের পর এক পুরোহিত, ধর্মযাজক ও ভিক্ষু হত্যার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ।

আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে এই উদ্বেগ জানায় সংগঠন দুটি। এ সময় সেখানে একট সংক্ষিপ্ত সমাবেশ করে পরিষদের সদস্যরা।

সমাবেশে বক্তারা বলেন, একের পর এক ঘটনা ঘটে চললেও কোনোটিরই বিচার হচ্ছে না। মানববন্ধন থেকে এ সব ঘটনার সঙ্গে জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বক্তারা। ভবিষ্যতে এ ধরনের কোনো ঘটনা যেন আর না ঘটে সে জন্য সরকারকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ারও দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

এ ছাড়া বিভিন্ন জেলায় পুরোহিত, ধর্মযাজক ও ভিক্ষু হত্যার প্রতিবাদে আগামী ২০ জুন ধর্মীয় উপাসনালয়গুলোতে বিশেষ প্রার্থনা কর্মসূচির ঘোষণা দেয় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ।

সম্প্রতি কুপিয়ে ও গুলি করে চারজনকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত ৫ জুন চট্টগ্রামে ঢাকার পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে (৩৫) হত্যা করা হয়। একই দিন নাটোরে খ্রিস্টান দোকানি সুনীল গোমেজকে (৬৫) হত্যা করে দুর্বৃত্তরা। গত ৭ জুন ঝিনাইদহে আনন্দ গোপাল গাঙ্গুলীকে (৬৫) কুপিয়ে হত্যা করা হয়। সর্বশেষ আজ পাবনায় পুরোহিত নিত্যরঞ্জন পাণ্ডেকে (৬২) হত্যা করা হলো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: