সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার বিজ্ঞাপনে ভাইসহ মুস্তাফিজ

lllনিউজ ডেস্ক : ব্যাপারটা রেওয়াজেই পরিণত হয়েছে বাংলাদেশের ক্রিকেটারদের জন্য। তারকাখ্যাতি পেয়ে গেলেই বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে অংশ নিতে শুরু করেন তাঁরা। মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, নাসির হোসেন- কে নেই সেই তালিকায়! এবার পূর্বসূরিদের পথে হাঁটতে শুরু করেছেন ক্রিকেট বিশ্বের নতুন সেনসেশন মুস্তাফিজুর রহমানও। কোমল পানীয় কোকাকোলার নতুন একটি বিজ্ঞাপনে দেখা গেছে ‘ফিজ’কে।

২০১৫ সালে ক্রিকেট বিশ্বে তোলপাড় তুলে আন্তর্জাতিক অঙ্গনে পা রেখেছিলেন মুস্তাফিজ। এরপর বাংলাদেশের তরুণ এই বাঁহাতি পেসার বাজিমাত করেছেন ভারতের ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা আইপিএলেও। প্রথমবারের মতো আইপিএলে অংশ নিয়েই পেয়েছেন শিরোপাজয়ের স্বাদ। ক্রিকেট মাঠে দারুণ সাফল্যের পর মুস্তাফিজ এখন পরখ করছেন কোকাকোলার স্বাদ।

মূলত বাংলাদেশের তরুণ এই বাঁহাতি পেসারকে অভিনন্দন ও শুভকামনা জানিয়েই নতুন বিজ্ঞাপনটি তৈরি করেছে কোকাকোলা। যেখানে দেখা যায়, মুস্তাফিজ গ্রামের মাঠে, গলিতে ক্রিকেট খেলছেন। বড় ভাইয়ের সাইকেলের পেছনে বসে ঘুরে বেড়াচ্ছেন। হোটেলে ভাইয়ের সঙ্গে বসেই চুমুক দিচ্ছেন কোকাকোলার বোতলে।

এ বছরের ফেব্রুয়ারিতে মুস্তাফিজের সঙ্গে চুক্তি করেছিল কোকাকোলা। ফিজ এখন কোকাকোলার ব্যান্ড অ্যাম্বাসাডর। সেই চুক্তির অংশ হিসেবেই কোমল পানীয় কোম্পানির বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন তিনি। এর আগে সেন্টার ফ্রেশের কয়েকটি বিজ্ঞাপন ও মোবাইল অপারেটর কোম্পানি রবির বিজ্ঞাপনে অংশ নিতে দেখা গেছে মুস্তাফিজকে। ভারতে আইপিএল খেলতে গিয়ে সেখানেও একটি বিজ্ঞাপনচিত্রে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন ২০ বছর বয়সী এই প্রতিভাবান ক্রিকেটার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: