সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ১৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মা হওয়ার খবর গুজব : কারিনা

1465557228-kareena-motherনিউজ ডেস্ক : অনেকদিন ধরে শুটিং করছেন না কারিনা, অংশ নিচ্ছেন না কোনো অনুষ্ঠানে। কারিনা অভিনীত ছবি ‘উড়তা পাঞ্জাব’-এর মুক্তি নিয়ে সেন্সর বোর্ড ও প্রযোজকদের মধ্যে চলছে দ্বন্দ্ব। এর কোনো কিছুতেই কারিনা কাপুরকে পাওয়া যায়নি।

হঠ্যাৎ করেই চলে গিয়েছিলেন লন্ডনে। আর এই সব কিছু মিলিয়ে বলিউডপাড়ায় গুজব রটেছিল, মা হতে যাচ্ছেন কারিনা কাপুর খান।

কারিনা ও সাইফের পরিবারের নীরবতার কারণে এই গুজব ডালপালা ছড়াতে শুরু করেছিল। তবে সেই গুজবের ডালপালা কেটে দিয়েছেন কারিনা নিজেই।

ভারতীয় বার্তা সংস্থা পিটিআইকে কারিনা বলেন, ‘ঈশ্বর চাইলে অবশ্যই মা হব। আমি একজন নারী। কিন্তু এই মুহূর্তে এ ব্যাপারে আমার কিছুই বলার নেই।’

২০১২ সালে বিয়ে করেন কারিনা ও সাইফ আলী খান। কারিনার এটা প্রথম বিয়ে হলেও সাইফ আলী খানের ছিল দ্বিতীয় বিয়ে। এর আগে অমৃতা সিংয়ের সঙ্গে ঘর বেঁধেছিলেন সাইফ। ৪৫ বছর বয়সী সাইফের চেয়ে ১০ বছরের ছোট কারিনা।

গত পয়লা এপ্রিল মুক্তি পেয়েছিল কারিনা কাপুর অভিনীত ছবি ‘কি অ্যান্ড কা’। বক্স অফিসে সাফল্য পেয়েছে ছবিটি। এতে কারিনার সঙ্গে ছিলেন অর্জুন কাপুর।

মুক্তির অপেক্ষায় রয়েছে কারিনার আরেকটি ছবি ‘উড়তা পাঞ্জাব’। তবে সেন্সর জটিলতার কারণে ছবিটির মুক্তি আটকে রয়েছে। এই নিয়ে ভারতীয় চলচ্চিত্র সংশ্লিষ্টদের সঙ্গে ফিল্ম সার্টিফিকেশন বোর্ডের দ্বন্দ্ব এখন তুঙ্গে।

আগামী ১৭ জুন উড়তা পাঞ্জাব ছবিটি মুক্তির কথা রয়েছে। তবে এখনো সেন্সর সার্টিফিকেট পায়নি ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন অভিষেক চৌবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: