সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাল মাঠে নামছে আর্জেন্টিনা, নামছেন মেসিও

full_297715351_1465555054খেলাধুলা ডেস্ক: আগামীকাল শনিবার শিকাগোর সোলজার ফিল্ডে পানামার বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচের আগে দলের সঙ্গে অনুশীলন করেছেন চোটের কারণে প্রথম ম্যাচ খেলতে না পারা আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি।

তবে মেসিহীন আর্জেন্টিনা ২-১ ব্যবধানে শতবর্ষীর কোপা আমেরিকার প্রথম ম্যাচ অনায়াসেই জিতে নেয়। তবে দ্বিতীয় ম্যাচের আগে একই প্রশ্ন ঘুরেফিরে আসছিল, আর্জেন্টিনা অধিনায়ক খেলবেন তো? কারণ সামান্য হলেও সংশয় ছিল। তবে আর্জেন্টিনা কোচ জেরার্ডো মার্টিনো নিজেই সেটি উড়িয়ে দিয়েছেন। নিশ্চিত করে দিয়েছেন, কাল পানামা ম্যাচে দেখা যাবে মেসিকে।

টুর্নামেন্টের আগে হন্ডুরাসের সঙ্গে প্রস্তুতি ম্যাচে মেসি চোট পান পিঠে, ওই চোটই প্রথম ম্যাচে তাকে খেলতে দেয়নি। সান্তা ক্লারার গ্যালারি সেদিন ম্যাচজুড়ে ‘মেসি, মেসি’ চিৎকার করে গেছে, কিন্তু মাঠে আর নামা হয়নি আর্জেন্টিনা অধিনায়কের। পানামার ম্যাচের ভেন্যু শিকাগোতেও মেসিকে ঘিরে তীব্র কৌতূহল। আর্জেন্টিনা দলের পাশাপাশি শিকাগোও তো ক্ষণ গুনছে মেসি জাদু দেখতে।

চিলির বিপক্ষে ম্যাচের পর মার্টিনো বলেছিলেন, ‘আশা করি, চার দিন পর (আগামীকাল) ও খেলার মতো অবস্থায় থাকবে’। তবে কাল মার্টিনো পরিষ্কার করেই জানিয়ে দিয়েছেন, ‘মেসি দলের সঙ্গে অনুশীলন করেছে’। সে খেলতে যাচ্ছে। ওকে দলে না নেওয়ার কোনো কারণই আমি দেখছি না।

পানামা কোচ হার্নান দারিও মেসির উপস্থিতি টের পাচ্ছেন, ‘আপনি একটা দলকে নিয়ে অনেক কিছুই করতে পারেন, কিন্তু মেসির বিপক্ষে আপনার কিছুই করার নেই’। দলের কৌশল নিয়ে অনেক কথা হতে পারে, কিন্তু কোনো কোনো খেলোয়াড় সেটার ঊর্ধ্বে। মেসি সেই খেলোয়াড়দেরই একজন।

ইএসপিএন

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: