সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নরসিংদীতে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

Khun20160610112250নিউজ ডেস্ক:
নরসিংদীর শিবপুরে বিএনপি নেতা শামীম মিয়াকে (৩২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে উপজেলার আইয়ূবপুর ইউনিয়নের নোয়াদিয়া কান্দাপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শামীম মিয়া আইয়ূবপুর ইউনিয়নের বিএনপির অঙ্গসংগঠন জিয়া পরিষদের আহ্বায়ক ও একই এলাকার জালাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে কে বা কারা শামীম মিয়াকে বাড়ি থেকে ডেকে নেয়। স্ত্রী পারুল বেগম গর্ভবতী হওয়ায় শামীম বাইরে থেকে দরজা তালাবদ্ধ করে যায়। পরদিন শুক্রবার সকালে পথচারীরা বাড়ির পার্শ্ববর্তী স্থানে শামীমের রক্তাত্ত মরদেহ দেখতে পায়।

খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন পুলিশের ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

শামীমের স্ত্রী পারুল বেগম সাংবাদিকদের জানান, এলাকার ফারুক, আমান উল্লাহ, জাইদুল ও সোহরাবের সঙ্গে তার স্বামীর জমি বন্ধক নিয়ে দ্বন্দ্ব চলছিল। আর তা নিয়ে আগের দিন বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এই ঘটনার জের ধরে তারা তাকে হত্যা করেছে বলে দাবি করেন তিনি।

শিবপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, রাতেই দুর্বৃত্তরা শামীমকে হত্যা করেছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পুলিশ হত্যার রহস্য উদঘাটন ও খুনিদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: