সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে র‍্যাবের অভিযানে ছাত্রলীগ নেতা গ্রেফতার

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) অ’ভিযানে এক ছাত্রলীগ নেতা গ্রে’প্তার হয়েছেন। তার নাম জুবায়ের খান। তিনি সিলেট জে’লা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক।

রোববার রাত ১১টায় নগরীর কুমা’রপাড়া এলাকায় অ’ভিযান চালিয়ে জুবায়ের খানকে গ্রে’প্তার করে র‍্যাব-৯। জুবায়ের সিলেট নগরীর রায়নগর রাজবাড়ি এলাকার আকরাম খানের ছে’লে।

র‍্যাব সূত্র জানায়, গো’পন সংবাদের ভিত্তিতে রোববার রাত ১১টায় নগরীর কুমা’রপাড়া এলাকায় অ’ভিযান চালায় অ’তিরিক্ত পু’লিশ সুপার মো. সামিউল আলমের নেতৃত্বাধীন রেবের একটি দল। অ’ভিযানকালে শাহপরাণ থা’নায় দায়েরকৃত একটি মা’রামা’রির মা’মলার প্রধান আ’সামি জুবায়ের খানকে গ্রে’প্তার করা হয়।

গত বৃহস্পতিবার মধ্যরাতে নগরীর বালুচর টিবি গেইট এলাকায় হ’ত্যাচেষ্টা ও ১ লাখ ১৫ হাজার টাকা চু’রির ঘটনায় শাহপরাণ থা’নায় জুবায়েরকে প্রধান আ’সামি করে ৭ জনের নাম উল্লেখ করে মা’মলা দায়ের করেন শাহী ঈদগাহ বড়বাড়ি এলাকার রুহুল আমিনের ছে’লে নাজমুল হোসেন আরমান।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর গ্রে’প্তার জুবায়েরকে শাহপরাণ থা’নায় হস্তান্তর করা হবে বলে নিশ্চিত করেছেন র‍্যাব-৯ এর অ’তিরিক্ত পু’লিশ সুপার মো. সামিউল আলম।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: