সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলিস্তানে পুলিশ ও হকারদের ব্যাপক সংঘর্ষ

IMG_1837নিউজ ডেস্ক : রাজধানীর গুলিস্তানের ঢাকা ট্রেড সেন্টার এলাকায় দোকান বসানো নিয়ে পুলিশ ও দোকান মালিকদের সাথে হকারদের ব্যাপক সংঘর্ষ হয়েছে।আজ শুক্রবার দুপুর ১২টা থেকে বেলা প্রায় দুইটা পর্যন্ত সংঘর্ষ চলে। এ সময় আশপাশের সড়কগুলোতে যান চলাচল বন্ধ হয়ে যায়।

ত্রিমুখী এ সংঘর্ষে পুলিশের মতিঝিল জোনের উপকমিশনার আনোয়ার হোসেনসহ অন্তত ২০ জন আহত হয়েছেন বলে পুলিশ দাবী করেছে। গুরুতর আহত আনোয়ার হোসেনকে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সংঘর্ষ চলাকালে ঘটনাস্থল থেকে অন্তত ৫০ জন হকারকে আটক করা হয়েছে বলে প্রত্যক্ষ দর্শীরা জানিয়েছেন। এর আগে গতকালও একই কারণে সংঘর্ষ হয়েছিলো।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ জলকামান, টিয়ার গ্যাস ও রাবার বুলেট ব্যবহার করে। পুলিশ ঢাকা ট্রেড সেন্টারে অভিযান চালিয়ে শতাধিক শ্রমিককে আটক করে পল্টন থানায় নিয়ে যায়।IMG_1822

ট্রেড সেন্টারের বারান্দা ও সামনের ফুটপাতে পসরা সাজিয়ে হকারদের বসা নিয়ে একদিনের ব্যবধানে দ্বিতীয়বারের মতো এই সংঘর্ষের ঘটনা ঘটল। গতকাল বৃহস্পতিবারও একই কারণে সেন্টারের দোকানমালিকদের সঙ্গে হকারদের মারামারি হয়।

সংঘর্ষের পর ঘটনাস্থলে আসা ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া সাংবাদিকদের জানান, সিটি কর্পোরেশনের ফুটপাত দখলমুক্ত উদ্যোগ সফলে পুলিশ সহযোগিতা করছে। এরই ধারাবাহিকতায় ফুটপাত থেকে হকারদের সরিয়ে দিতে চাইলে হকাররা তাতে বাধা দেয়। এক পর্যায়ে হকাররা পুলিশের উপর চড়াও হলে সংঘর্ষের ঘটনা ঘটে। তিনি জানান, ঘটনার সাথে জড়িতদের আটক করে আইনের আওতায় আনা হবে। যারা আটক হয়েছে তাদের বিরুদ্ধে মামলা হবে এবং অভিযুক্ত অন্যদেরও আটক করা হবে।

IMG_1798

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: