সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খেলার সুযোগ না পেয়ে সুয়ারেজের কাণ্ড

full_2041963309_1465547816খেলাধুলা ডেস্ক: বসে ছিলেন সাইড বেঞ্চে। একসময় উঠে গেলেন। তীব্র হতাশায় ঘুসি মারলেন ডাগ আউটের দেয়ালে। ততক্ষণে বুঝে গেছেন, কোচ তাকে বদলী খেলোয়াড়ের তালিকায়ও রাখেননি। তাই খেলা হবে না। লুই সুয়ারেজ এভাবেই তার প্রতিক্রিয়া দেখালেন ভেনিজুয়েলার কাছে হারের দিনে। আজ শুক্রবার ম্যাচটি হেরে কোপা আমেরিকার গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে রেকর্ড ১৫বারের চ্যাম্পিয়ন উরুগুয়ে।

ইনজুরির কারণে প্রথম ম্যাচ মিস করেছেন বার্সেলোনার সুপারস্টার সুয়ারেজ। ভেনিজুয়েলার সাথে ম্যাচটা ছিল ফাইনালের মতো। সেখানে সলোমন রনডোন প্রথমার্ধে গোল করে ফেললেন। উরুগুয়ের ত্রাণকর্তা হতে চেয়েছিলেন সুয়ারেজ। খেলার আগে গোড়ালি পেঁচিয়ে ওয়ার্ম আপ করেছেন। উরুগুয়ের সমর্থকরা জেগে উঠেছেন। কিন্তু কোচ অস্কার তাবারেজ বদলী খেলোয়াড় নামানো শুরু করলে সুয়ারেজ বেঞ্চেই থেকে গেলেন। ১-০ গোলে হারলো উরুগুয়ে।

একে একে তিন বদলী খেলোয়াড় নেমে গেলে ক্ষেপে ওঠেন সুয়ারেজ। বেঞ্চ থেকে উঠে কোচের কাছে গিয়ে চিৎকার করে কিছু বলেন। এরপর আঘাত করেন ডাগ আউটে। আসলে সুয়ারেজের তো এই ম্যাচে খেলার কোনো সম্ভাবনাই ছিল না। কারণ, ম্যাচের আগে জমা দেওয়া উরুগুয়ের খেলোয়াড় তালিকার বদলীতেও তার নাম ছিল না। উল্লেখ ছিল তিনি ইনজুরিতে।

সুয়ারেজ হয়তো তা বুঝতে পারেননি। ওর্য়াম আপ করেছেন। ধরে নিয়েছেন দরকারে তাকে নামাতে পারেন কোচ। কিন্তু অভিজ্ঞ কোচ তাবারেজ তো বিশ্বকাপের বাছাই পর্বে সুস্থ সুয়ারেজকে চান। তিনি বলেছেন, এখনো খেলার মতো অবস্থা হয়নি সুয়ারেজের। চিকিৎসকরা তাই বলছে। শতভাগ ফিট না এমন খেলোয়াড়কে আমি খেলাই না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: