সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘দেশে কোন আইএসের অস্তিত্ব নেই’

1465550981নিউজ ডেস্ক : ‘দেশে কোন আইএসের অস্তিত্ব নেই। একই কায়দায় দেশের বিভিন্ন স্থানে যেসব হত্যাকাণ্ড ঘটছে, তার সঙ্গে জামায়াত-বিএনপি জড়িত। দেশকে অস্থিতিশীল করতে তারা এ হত্যাকাণ্ড ঘটাচ্ছে।’

দুইটি কেন্দ্রের ভোট পুনঃগণনার দাবিতে বিক্ষোভ মিছিল থেকে হামলা চালিয়ে ভাংচুর করা গাইবান্ধার ফুলছড়ি উপজেলা পরিষদ পরিদর্শনকালে শুক্রবার জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এসব কথা বলেন।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্পিকার ফজলে রাব্বী মিয়া বলেন, ফুলছড়ি উপজেলা পরিষদ ও প্রশাসনিক ভবন ভাঙচুরের ঘটনায় আমি নিজেই প্রশ্নবিদ্ধ।

এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের প্রসঙ্গ টেনে তিনি দুঃখ প্রকাশ করে আরো বলেন, এঘটনা পুলিশের মদদেই হয়েছে। অপরাধীরা পুলিশের সহযোগিতায় এধরনের কাজ করেছে।

ফজলে রাব্বী বলেন, এতো বড় একটি ঘটনা ঘটল অথচ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলো পরে। এছাড়া ঘটনার চার দিন পরেও পুলিশ একজনকেও গ্রেফতার করতে পারেনি।

এসময় তার সঙ্গে ছিলেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সফিউজ্জামান ভূইয়া, ওসি খায়রুল বাশার ও দলীয় নেতাকর্মীরা।

প্রসঙ্গত, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফুলছড়ি ইউনিয়নের ফুলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট পুণঃগণনার দাবিতে গত ৬ জুন উপজেলা পরিষদের ৭/৮টি অফিস ভাংচুর করে। পরে গত ৭ জুন এঘটনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজসহ ৫৭ দলীয় নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ১৫০ জনকে আসামি করে ফুলছড়ি থানায় একটি মামলা দায়ের হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: