সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার পাবনায় সেবাশ্রমের সেবককে কুপিয়ে হত্যা

Untitled-8 copyনিউজ ডেস্ক : নাটোরে খ্রিস্টান দোকানি ও ঝিনাইদহে হিন্দু পুরোহিতকে কুপিয়ে হত্যার রেশ না কাটতেই এবার পাবনায় সৎসঙ্গ আশ্রমের এক সেবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটল।

আজ শুক্রবার ভোর ৫টার দিকে পাবনা সদর উপজেলার হেমায়েতপুরের মানসিক হাসপাতালের গেটের কাছে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নিত্যরঞ্জন পাণ্ডে (৬২)। তাঁর বাড়ি গোপালগঞ্জ সদরের আরুয়া কংশু এলাকায়। তিনি ৪০ বছর ধরে হেমায়েতপুরের শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ আশ্রমে সেবক হিসেবে কর্মরত ছিলেন।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা হিন্দু-বৌদ্ধ- খ্রিস্টান ঐক্য পরিষদ এবং জেলা পূজা উদযাপন পরিষদ। জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি চন্দন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক বিনয় জ্যোতি কুণ্ডু এবং জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গণেশ ঘোষ অবিলম্বে দোষীদের গ্রেপ্তার দাবি করেছেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হাসান জানান, ডায়াবেটিসের রোগী নিত্যরঞ্জন প্রতিদিন ভোরে হাঁটতেন। আজ ভোরেও হাঁটছিলেন। পাবনা মানসিক হাসপাতালের উত্তর পাশে প্রধান গেটে পৌঁছালে দুর্বৃত্তরা পেছন থেকে নিত্যরঞ্জন পাণ্ডেকে ঘাড়ে-মাথায় এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাঁর মরদেহ উদ্ধার করে।

তবে কারা pabna11465527474ও কী কারণে নিত্যরঞ্জনকে হত্যা করেছে, তা নিশ্চিত করতে পারেননি পুলিশের এ কর্মকর্তা। তিনি জানান, হত্যার কারণ ও হত্যাকারী সম্পর্কে খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের প্রস্তুতি চলছে।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন পাবনার পুলিশ সুপার (এসপি) আলমগীর কবিরসহ আইনশৃঙ্খলা বাহিনীর জ্যেষ্ঠ কর্মকর্তারা।

এক সপ্তাহে দুর্বৃত্তদের কোপে ও গুলিতে চারজন নিহত হয়েছেন। এর মধ্যে গত ৫ জুন  (রোববার) চট্টগ্রামে দুর্বৃত্তদের গুলিতে ঢাকার পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু (৩৫) নিহত হন। একই দিন নাটোরে দুর্বৃত্তদের কোপে খ্রিস্টান দোকানি সুনীল গোমেজ (৬৫) নিহত হন। এর দুই দিন পর ৭ জুন ঝিনাইদহে আনন্দ গোপাল গাঙ্গুলীকে (৬৫) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। আজ পাবনায় সেবাশ্রমের সেবক নিত্যরঞ্জন পাণ্ডেকে (৬২) হত্যা করা হলো। সূত্র-এনটিভি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: