সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘তুমি তো ভালোই ক্ষমা চাইতে পারো!’

niloy-2-bg20160610101553বিনোদন ডেস্ক ::
ঢাকার বনানীর একটি বাড়ির দেয়ালজুড়ে হাতে আঁকা ছবি। বাড়ির ভেতরে ঢুকতেই চোখে পড়লো নিলয় একপাশে পান্ডুলিপি নিয়ে বিড়বিড় করছেন। অন্যপাশে শখ দাঁড়িয়ে আছেন ক্যামেরার সামনে। তার চোখে-মুখে বড় ধরনের সমস্যায় পড়ার দুশ্চিন্তা।

পরিচালক সাফিউদ্দিন সাফি ‘অ্যাকশন’ বলতেই শুরু হলো শখের সংলাপ আওড়ানো। সঙ্গে আছেন গল্পে তার মামা আনন্দ খালেদ। শুরুতেই শখের সংলাপ- ‘আমাকে আর কি বোঝাবে মামা? তুমিই না বলেছিলে ফারহানের পরিবার থেকেই আমার সঙ্গে আবার বিয়ে দিতে চাইছে?’

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে ‘স্বল্পদৈর্ঘ্য প্রেম কাহিনি’ নামের একটি নাটকের দৃশ্যায়নে দেখা গেলো এসব চিত্র। নিলয় আছেন ডাক্তার ফারহান চরিত্রে। বাস্তবে তারা দম্পতি। কিন্তু গল্পে তাদের বিয়ে আসন্ন!

একটি দৃশ্যে শখের কাছে এসে ক্ষমা চেয়ে তার কাছে ফিরিয়ে নিয়ে যাবেন বলে প্রতিশ্রুতি দেন নিলয়। এ দৃশ্যের কাজ শেষ হতেই নিলয়কে শখ বললেন, ‘বাহ, তুমি তো ভালোই ক্ষমা চাইতে পারো!’ একথা শুনে উপস্থিত সবাই না হেসে পারলেন না।

হাসি থামিয়ে আবার কাজে মনোযোগ দিলো সবাই। এবার শখের পাশে তার বাবা হিসেবে দাঁড়িয়েছেন কাজী উজ্জ্বল, আর ডাক্তারের ভূমিকায় সৈয়দ হাসান ইমাম। গল্পে শখ হৃদরোগে আক্রান্ত রোগী। ফারহানের সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে ঠিক হলেও অসুখের কথা জানাজানির পর দূরত্ব তৈরি হয় দুই পরিবারে।

নাটকটি লিখেছেন রুম্মান রশীদ খান। তার চিত্রনাট্য নিয়েই সাফিউদ্দিন সাফি পরিচালনা করেছেন ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ ও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’। এবারই প্রথম নাটক পরিচালনা করছেন সাফি। ‘স্বল্পদৈর্ঘ্য প্রেম কাহিনি’ রোজার ঈদে প্রচার হবে এশিয়ান টিভিতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: