সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রলীগ নেতা আলীকে গ্রেফতারে উপশহরবাসীর আল্টিমেটাম

62059সিলেট জেলা ছাত্রলীগের স্থগিত হওয়া কমিটির সহসভাপতি আলী হোসেনকে ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবিতে পাঁচটি এলাকার জনসাধারণ মানববন্ধন করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে শাহজালাল উপশহর মেইন রোডে এই মানবন্ধন কর্মসূচি পালিত হয়।

মহানগরের ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশা মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তারা বলেন, ছাত্রলীগের আলী হোসেনের অবৈধ জায়গা দখল সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজির কারণে অতিষ্ঠ সিলেট নগরীর গাজী বুরহান উদ্দিন আবাসিক এলাকা, তেররতন, সৈদানীবাগ, শাহজালাল উপশহর ও সাদারপাড়া এলাকার বাসিন্দারা।

আলীর নানা অপকর্মের বিরুদ্ধে একাধিকবার পুলিশ প্রশাসনের দ্বারস্থ হলেও প্রশাসন আজ পর্যন্ত রহস্যজনক কারণে নীরব। আলী হোসেনকে ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলাবাহিনী যথাযথ ব্যবস্থা না নিলে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুমকি দেন এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা আরো বলেন, পাঁচটি এলাকার স্থানী ব্যক্তিদের উত্তোরাধিকারভাবে প্রাপ্ত জায়গার ওপর দীর্ঘদিন থেকে আলী হোসেন সাইবোর্ড লাগিয়ে মোটা অংকের চাঁদাদাবি করে আসছে। তার অপকর্মের কারণে এলাকাবাসি অতিষ্ট। দাবিকৃত চাঁদা না দিলে পুলিশ দিয়ে অযথা হয়রানি করে থাকে।
এসময় মানবন্ধনে উপস্থিত ছিলেন, উমেদ চৌধুরী, শাহেদ চৌধুরী, কচ্চু মিয়া, ফয়জু মিয়া, কাদির মিয়া, বাবুল মিয়া, মুতাল্লিব আহমদ, হোসেন আহমদ, মান্নান আহমদ, আক্কাছ আলী, কালাম আহমদ । বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: