সর্বশেষ আপডেট : ২১ মিনিট ১৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশ প্রহরায় বাড়ি ফিরেছেন শ্যামল কান্তি

144483_1নিউজ ডেস্ক: ইসলাম ধর্ম অবমাননার অভিযোগে নারায়ণগঞ্জে লাঞ্ছিত শিক্ষক শ্যামল কান্তি ভক্ত পুলিশ প্রহরায় হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পুলিশ প্রহরায় তিনি নগরীর নগর খানপুর এলাকার ভাড়া বাড়িতে ফিরেন বলে জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. জাকারিয়া ।

তিনি বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত নারায়ণগঞ্জের বাড়িতে ফিরেছেন। সেখানে তার নিরাপত্তায় পুলিশ রয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আব্দুল মালেক বলেন, তিনি এখন পুরোপুরি সুস্থ আছেন। তার নিরাপত্তায় সকল ব্যবস্থা নেওয়া হয়েছে।

এ বিষয়ে শ্যামল কান্তি ও তার স্ত্রী সবিতা রানির মোবাইল ফোনে একাধিবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।

ইসলাম ধর্মকে অবমাননার অভিযোগে গত ১৩ মে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কল্যাণদীতে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে মারধরের পর কান ধরে ওঠবস করান স্থানীয় সংসদ সদস্য (জাপা) সেলিম ওসমান।

ঘটনার পর পরই তাকে নারায়ণগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ২০ মে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়। সরকারসহ বিভিন্ন রাজনৈতিক মহল থেকে স্থানীয় সাংসদ সেলিম ওসমানকে ক্ষমা চাওয়ার দাবি উঠলেও তিনি সংবাদ সম্মেলন করে তা নাকচ করে দুঃখ প্রকাশ করেন।

এছাড়া এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হয়েছে তা জানতে চেয়ে উচ্চ আদালত রুলও জারি করে।

এদিকে ঘটনায় শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের গঠিত তদন্ত কমিটি প্রাথমিক তদন্তে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্মীয় কটুক্তির অভিযোগ না পেলে তাকে স্বপদে পুর্নবহাল ও পরিচালনা পর্ষদ ভেঙ্গে দেওয়া হয়।

সেদিনের ঘটনাটি আদালতের অনুমতি নিয়ে বন্দর থানা পুলিশ তদন্ত করছে। এদিকে উচ্চ আদালতের রুলের জবাবে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের তদন্ত প্রতিবেদন দাখিল করলে আদালত তা দায়সারা গোছের উল্লেখ করে পুনরায় তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: