সর্বশেষ আপডেট : ৫৩ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথ-হাবড়া-ছালিয়া সড়কে খানাখন্দে ভরপুর, জনদুর্ভোগ

987456বিশ্বনাথ প্রতিনিধি:
ছোট-বড় একাধিক গর্ত থাকার কারণে দীর্ঘদিন থেকে যানবাহন চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে বিশ্বনাথ-হাবড়া-ছালিয়া সড়কটি। সড়কটিতে খানাখন্দে ভরপুর থাকায় জনদূর্ভোগ চরমে পৌঁছেছে। জীবিকা নির্বাহের জন্য জীবনের ঝুঁকি নিয়ে সড়কটি দিয়ে যানবাহন চালাচ্ছেন চালকরা। রোগী কিংবা অন্তসত্ত্বা মহিলাদের জরুরী চিকিৎসা সেবা প্রদানে এলাকাবাসীকে পোহাতে হচ্ছে চরম দূর্ভোগ। দীর্ঘদিন ধরে সড়কটির এমন করুণদশা থাকলেও তা সংস্কারে এলাকার জনপ্রতিনিধিরা পালন করছেন নিরব ভূমিকা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সড়কটি দিয়ে প্রতিদিন উপজেলার ৩টি (বিশ্বনাথ সদরের একাংশ, দৌলতপুর, দশঘর) ইউনিয়নের কয়েক হাজার মানুষকে প্রতিদিন নিজেদের প্রয়োজনে সড়কটি ব্যবহার করতে হয়। সামান্য বৃষ্টি হলে সড়ক দিয়ে চলাচলে মানুষের দূর্ভোগ আরোও কয়েকগুন বেড়ে যায়। দীর্ঘদিন ধরে এলাকাবাসী সড়কটি সংস্কারের জন্য কর্তৃপক্ষের কাছে দাবি জানিয়ে আসলেও কাজের কাজ কিছুই হচ্ছে না বলে অভিযোগ রয়েছে এলাকাবাসীর।

এলাকার আবদুল লতিফ বলেন, সড়ক দিয়ে গর্ভবতি মহিলাদেরকে ডাক্তারে কাছে নিয়ে আমাদেরকে চরম দূর্ভোগ পোহাতে হয়। এতে রোগীরও দূর্ভোগ বেড়ে যায়।

অটোরিকসা চালক কবির আহমদ বলেন, জীবিকা নির্বাহের জন্য আমাদেরকে জীবনের ঝুঁকি নিয়ে গাড়ি চালাতে হয়। এতে আমাদেরকে আর্থিক ও শারীরিক ক্ষতির শিকার হতে হয়।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার রফিক মিয়া বলেন, জনগূররুত্বের দিক বিবেচনা করে সড়কটি যত দ্রুত সম্ভব সংস্কার করা প্রয়োজন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: