সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইউজিসির ৩,৩৯০ কোটি টাকার বাজেট অনুমোদন

orig_115908নিউজ ডেস্ক :  দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর জন্য ৩,৩৯০ কোটি ৬৯ লাখ টাকার বাজেট অনুমোদন দিয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)।

বৃহস্পতিবার ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নানের সভাপতিত্বে ১৪৪তম পূর্ণ কমিশন সভায় ২০১৬-১৭ অর্থবছরের জন্য এই বাজেট অনুমোদন দেয়া হয়। ইউজিসি সচিব ড. মো. খালেদ সভা পরিচালনা করেন।

এছাড়া সভায় পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর জন্য ২০১৫-১৬ অর্থবছরের সংশোধিত বাজেটে ২,৮২৬ কোটি ৭৪ লাখ টাকার বাজেট অনুমোদন দেয়া হয়। একইসঙ্গে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের ২০১৬-১৭ অর্থবছরের ব্যয় নির্বাহের জন্য মূল বাজেটে ৩৫ কোটি ৫ লাখ টাকা এবং ২০১৫-১৬ অর্থবছরের সংশোধিত বাজেটে ৩২ কোটি ২৫ লাখ টাকা অনুমোদন করা হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন- পরিকল্পনা কমিশন সদস্য (আর্থ সামাজিক অবকাঠামো) আবদুল মান্নান, ইউজিসি সদস্য ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা, ড. দিল আফরোজা বেগম, ড. আখতার হোসেন, ড. এম. শাহ্ নওয়াজ আলী।

পাবলিক বিশ্ববিদ্যালয় উপাচার্যদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আলী আকবর, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপাচার্য ড. মোহাম্মদ আলাউদ্দিন অংশ নেন।

শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হেলাল উদ্দিন, অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মুসলিম চৌধুরী, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল সায়েন্স অ্যান্ড বিজনেস স্টাডিজ ফ্যাকাল্টির ডিন ড. এম ওহিদুজ্জামান, ইউজিসির অর্থ ও হিসাব শাখার পরিচালক মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: