সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিভ অ্যান্টিভাইরাস বাজারজাতকরণে টেক রিপাবলিক

Untitled-20 copyনিউজ ডেস্ক : রিভ অ্যান্টিভাইরাস বাজারজাতকরণের দায়িত্ব পেল বাংলাদেশী প্রযুক্তি প্রতিষ্ঠান টেক রিপাবলিক। হার্ডওয়্যার ও সফটওয়্যার বাজারজাতকরণের পাশাপাশি কর্পোরেট প্রতিষ্ঠানসমূহে আইটি সমাধানদাতা হিসেবেও টেক রিপাবলিক সমাদৃত।

অনলাইনে www.reveantivirus.com ওয়েবসাইটের পাশাপাশি চলতি মাস থেকেই দেশের সকল অভিজাত কম্পিউটার ও কম্পিউটার সামগ্রীর দোকান থেকে রিভ অ্যান্টিভাইরাস ক্রয় করা যাবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

রিভ অ্যান্টিভাইরাস বাজারজাতকরণ প্রসঙ্গে টেক রিপাবলিক-এর ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ফয়েজ মোরশেদ বলেন, ‘রিভ সিস্টেমস ইতোমধ্যেই বাংলাদেশ এবং আন্তর্জাতিক প্রযুক্তি শিল্পে পরিচিত এক নাম। বাংলাদেশের বাজারে রিভ অ্যান্টিভাইরাস বাজারজাতকরণের দায়িত্ব নিতে পেরে আমরা ভীষণভাবে আনন্দিত। বাংলাদেশের মানুষের সাইবার নিরাপত্তা দিয়ে রিভ অ্যান্টিভাইরাসের অনন্য সব বৈশিষ্ট্য দারুণ ভূমিকা রাখবে বলে আমরা আশাবাদী।’

রিভ অ্যান্টিভাইরাস-এর প্রধান নির্বাহী সঞ্জিতি চ্যাটার্জি বলেন, ‘বর্তমান সময়ে কম-বেশি সবার একাধিক ডিভাইস, তাই রিভ অ্যান্টিভাইরাসও দিচ্ছে প্রতিটি প্যাকেজে ন্যূনতম দুটি করে লাইসেন্স। অ্যান্টি-থেফট সেবাসহ সর্বাধুনিক এই নিরাপত্তা প্রোগ্রামে আরও রয়েছে মোবাইল অ্যাপ থেকেই নিজের সকল ডিভাইস সার্বক্ষণিক মনিটর করার ব্যবস্থা।’

যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক নিরাপত্তা পণ্যের মান যাচাইকারী প্রতিষ্ঠান ‘অপসোয়াত’ সনদ অর্জনকারী রিভ অ্যান্টিভাইরাস পাওয়া যাবে তিনটি সংস্করণে- অ্যান্টিভাইরাস, ইন্টারনেট সিকিউরিটি ও টোটাল সিকিউরিটি। এছাড়াও মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য রয়েছে অ্যান্ড্রয়েড, আইওএস ও উইন্ডোজ মোবাইল সংস্করণ। গুণগত মানের সেবার পাশাপাশি রিভ অ্যান্টিভাইরাসের সব ভার্সনের জন্যই থাকছে www.reveantivirus.com ওয়েবসাইট থেকে ২৪X৭ লাইভ চ্যাটসহ গ্রাহকসেবা।

রিভ অ্যান্টিভাইরাস বাজারে এনেছে বাংলাদেশী বহুজাতিক প্রতিষ্ঠান রিভ সিস্টেমস । ২০০৩ সালে যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটির বিভিন্ন পণ্য ও সেবা বিশ্বের ৭৮টি দেশে ব্যবহৃত হচ্ছে। সিঙ্গাপুরে প্রধান কার্যালয়ের পাশাপাশি বাংলাদেশ ও ভারতে রয়েছে রিভ-এর সফটওয়্যার উন্নয়ন কেন্দ্র। এছাড়াও শাখা কার্যালয় রয়েছে রাশিয়া, যুক্তরাষ্ট্র, হংকং ও যুক্তরাজ্যে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: