সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোমেজ হত্যা: গ্রেপ্তার সুবজ ফের রিমান্ডে

natore-chri_115903নিউজ ডেস্ক : নাটোরের বনপাড়ায় খ্রিস্টান পল্লীতে দুর্বৃত্তদের হামলায় নিহত মুদি দোকানি সুনীল গোমেজ হত্যা মামলায় গ্রেপ্তার আব্দুল্লাহ আল মামুন সবুজের ফের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার দুপুর দুটার দিকে মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই সিনিয়র জুডিশিয়াল আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক শামছুল আলম তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ নিয়ে তাকে দ্বিতীয়বারের মতো রিমান্ডে নেয়া হলো। এর আগে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত।

তদন্ত কর্মকর্তা আব্দুল হাই বলেন, সুনীল গোমেজ হত্যা মামলায় ভাড়াটিয়া সবুজ কিছু তথ্য দিয়েছে। সেসব তথ্য যাচাই-বাছাই চলছে। হত্যাকা-ের তথ্য উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য ফের পাঁচ দিনের রিমান্ড চাওয়া হলে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে সুনীল গোমেজ হত্যাকা-ের পাঁচ দিন পেরিয়ে গেলেও মামলার  খুব একটা অগ্রগতি নেই ডিবি পুলিশের। কবে নাগাদ রহস্য উদঘাটন হতে পারে সে বিষয়ে মুখ খুলছেন না তদন্ত কর্মকর্তা।

মামলার অগ্রগতি কতদূর জানতে চাইলে আব্দুল হাই বলেন, গ্রেপ্তার ভাড়াটিয়ার তথ্য এবং তিন থেকে চারটি বিষয় মাথায় নিয়ে মামলার তদন্ত কাজ চলছে।

এদিকে বুধবার দুপুরে রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মাসুদুর রহমান ভুঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এসময় সাংবাদিকদের তিনি বলেন, সুনীল গোমেজ হত্যাকা-ের সঙ্গে কোনো জঙ্গি গোষ্ঠী জড়িত নেই। জমি নিয়ে পারিবারিক কোনো দ্বন্দ্বের কারণে তাকে খুন করা হয়েছে কিনা সে বিষয়গুলোও তদন্ত করে দেখা হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: