সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদে তারিন-হৃদয় খানের ‘ক্ষরণ’

untitled-13_115897নিউজ ডেস্ক : এই ঈদে  ভালো ভালো গল্পের নাটক টেলিফিল্মে কাজ করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী তারিন। এরই মধ্যে কয়েকটি কাজ তিনি শেষও করেছেন। গতকাল থেকে রাজধানীর উত্তরায় তন্ময় শুটিং হাউজে শুরু করেছেন ঈদের একটি টেলিফিল্মের কাজ। নাম ‘ক্ষরণ’। এর গল্প রফিকুল ইসলাম পল্টুর এবং চিত্রনাট্য নির্দেশনা দিচ্ছেন তন্ময় তানসেন।

এই টেলিফিল্মে এবারই প্রথম দর্শক তারিনের বিপরীতে হৃদয় খানকে অভিনয় করতে দেখা যাবে। এরই মধ্যে হৃদয় খান এসএ হক অলিকের নির্দেশনায় পূর্ণিমার বিপরীতে ও রাজের নির্দেশনায় তিশার বিপরীতে কাজ করেছেন। এবার তিনি গুণী অভিনেত্রী তারিনের বিপরীতে অভিনয় করছেন।

পরিচালক তন্ময় তানসেন জানান, ‘ক্ষরণ’ টেলিফিল্মের গল্প মূলত কর্পোরেট ওয়ার্ল্ডের লাইফ স্টাইলের। সেই কর্পোরেট ওয়ার্ল্ডের  লেডি ন্যায়না। এ চরিত্রে অভিনয় করছেন তারিন। তারই সঙ্গে এক সময় সম্পর্কে জড়িয় পড়েন আর্কিটেক্ট শাওন। শাওন চরিত্রে অভিনয় করছেন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খান।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, আমি যে চরিত্রে অভিনয় করছি সেটি খুব স্বাধীনচেতা। যার চিন্তাধারা খুব মডার্ন। যে কারণে ড্রেস-আপে বেশ পরিবর্তন আনতে হয়েছে। এতে চরিত্রের কারণে আমাকে ধূমপান করতে হয়েছে। যা বাস্তব জীবনে কখনোই আমার পক্ষে সম্ভব নয়। আমার চারপাশে যারা আছেন তারা সবাই জানেন যে সিগারেটের ধোঁয়া আমার সহ্যই হয় না। কিন্তু চরিত্রটির জন্যই তা করা। আর তন্ময় তানসেনের নির্দেশনায় এটি আমার প্রথম কাজ। হৃদয়ের সঙ্গে এর আগে স্টেজ শোতে একসঙ্গে গেয়েছি। কিন্তু অভিনয় এবারই প্রথম। আশাকরি ভালো একটি কাজ হবে।

হৃদয় খান বলেন, তারিন আপুর সঙ্গে এর আগে মঞ্চে কাজ করেছি। তার সঙ্গে আমার অভিনয় এবারই প্রথম। তিনি খুব সহযোগিতাপরায়ণ একজন শিল্পী কাজ করতে গিয়ে অনুভব করছি। আর তন্ময় তানসেনের সঙ্গে এটা আমার প্রথম কাজ। তাকে আমি আগে চাচা বলে ডাকতাম। কিন্তু এই কাজ করতে এসে আমরা এখন ভাই ভাই, এই বিষয়টিও দারুণভাবে উপভোগ করছি।

দৃকের ব্যানারে টেলিফিল্মটি প্রযোজনা করছেন সৈয়দ ইরফান উল্যাহ। আসছে ঈদে চ্যানেল নাইনে প্রচারের লক্ষ্যে এটি নির্মাণ হচ্ছে বলে জানান নির্মাতা তন্ময় তানসেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: