সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খেলায় ফেরার লড়াই শুরু মুস্তাফিজের

Untitled-14 copyনিউজ ডেস্ক : ইংলিশ কাউন্টি লিগে তাঁর খেলাটা এখনো নিশ্চিত নয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে পরিষ্কার কোনো নির্দেশনা পাননি মুস্তাফিজুর রহমান। তা ছাড়া তাঁর ফিটনেসের অবস্থা খুব একটা ভালো নয়। খেলার মতো ফিট হতে কতদিন লাগবে তাও এখনো নিশ্চিত নয়।

বাংলাদেশের এই বাঁ-হাতি পেসারের শারীরিক ও মানসিক দুই ধরনের ফিটনেস ফিরিয়ে আনা এখন জরুরি হয়ে পড়েছে। তাই বৃহস্পতিবার মুস্তাফিজের পুনর্বাসন প্রক্রিয়া শুরু হয়েছে।

আইপিএল থেকে ফেরার পর এত দিন পরিবারের সঙ্গে সাতক্ষীরায় বিশ্রামে ছিলেন। বুধবার ঢাকায় চলে এসেছেন। আজ বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হয় মুস্তাফিজুর রহমানের পুনর্বাসন। এই প্রক্রিয়া চলবে দুই থেকে তিন সপ্তাহ।

আইপিএল চালকালে ডান পায়ে চোট পান মুস্তাফিজ। হ্যামস্ট্রিংয়ে সমস্যা তাঁর। বিসিবির ফিজিও মূলত এসব সমস্যা নিয়েই কাজ করছেন।

আজ সকাল ১০টার দিকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে যান মুস্তাফিজ। ঢুকেই চলে যান জিমে। সেখানে তাঁর সঙ্গী ছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও ট্রেনার মারিও ভিল্লাভারায়েন। ঘণ্টাখানেক চলে মুস্তাফিজের ফিটনেস ট্রেনিং। ধারাবাহিকভাবে চলবে তাঁর এই ট্রেনিং।

মুস্তাফিজের পুনর্বাসন প্রক্রিয়া সম্পর্কে জাতীয় দলের ফিজিও বায়জেদুল ইসলাম বলেন, ‘এখন মুস্তাফিজের হ্যামস্ট্রিং ও অ্যাঙ্কেলের চোট নিয়ে কাজ চলছে। এটি কোনো বড় সমস্যা নয়। আশা করছি, অল্প কিছুদিনের মধ্যেই সেরে যাবে তার এই চোট।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: