সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে টাকা, মোটরসাইকেল ছিনতাই

Untitled-13copyনিউজ ডেস্ক : কিশোরগঞ্জের ভৈরবে এক ওষুধ বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে ৮০ হাজার টাকাসহ মোটর সাইকেল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার কালিকাপ্রসাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত আশরাফ হোসেনের (৪৫) বাড়ি উপজেলার কমলপুর গাছতলাঘাট এলাকায়। তিনি ইয়ন ফার্মাসিউটিক্যালস নামের একটি ভেটারেনারি ওষুধ কোম্পানির আঞ্চলিক প্রতিনিধি। বর্তমানে তিনি বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাতে কটিয়াদী এলাকা থেকে কাজ শেষে ভৈরবে ফিরছিলেন। পথে কালিকাপ্রসাদ এলাকার হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছাকাছি আসতেই চার থেকে পাঁচজন তাঁর মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় দেশীয় অস্ত্র দিয়ে তাঁকে কুপিয়ে জখম করে তাঁর কাছে থাকা ৮০ হাজার টাকা ও মোটর সাইকেল ছিনিয়ে নেয়।  এ সময় তাঁর চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আছে। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ভৈরবের একটি বেসরকারি হাসপাতালে যায়। সেখানকার চিকিৎসকরা তাঁকে দ্রুত বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম তালুকদার জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ অপরাধীদের গ্রেপ্তারে তৎপর রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: