সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে ৪ শিশু হত্যা মামলা, পরবর্তী শুনানি ২০ জুন

Untitled-9copyনিউজ ডেস্ক : হবিগঞ্জের বাহুবলে চার শিশু হত্যা মামলার অভিযোগপত্র চতুর্থবারের মতো গ্রহণ করেননি আদালত। অধিকতর শুনানির জন্য ২০ জুন তারিখ নির্ধারণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক কিরণ শংকর হালদার অভিযোগপত্রের ওপর শুনানি শেষে এই সিদ্ধান্ত দেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন জানান, এর আগে আমল আদালত তিন দফা অভিযোগপত্র গ্রহণ করেননি।  নিজের এখতিয়ার বহির্ভূত হওয়ায় অভিযোগপত্রের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য প্রধান বিচারিক হাকিম আদালতে পাঠান। এরপর প্রধান বিচারিক হাকিম মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন আদালতে প্রেরণ করেন।

আজ মামলার নির্ধারিত তারিখে বিচারক কিরণ শংকর হালদার অভিযোগপত্রের ওপর শুনানি গ্রহণ করেন। পরে কারাগারে থাকা সাত আসামি জামিন আবেদন গ্রহন করেন। অভিযোগপত্রে নাম না থাকায় দুই আসামি বশির ও সালেহের জামিন মঞ্জুর করেন। বাকি পাঁচজনের জামিন নামঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদির হোসেন এই হত্যা মামলার ১১ আসামির মধ্যে আটজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

গত ১২ ফেব্রুয়ারি বিকেলে বাহুবলের সুন্দ্রাটিকি গ্রাম থেকে চার শিশু নিখোঁজ হয়। এর পাঁচদিন পর ১৭ ফেব্রুয়ারি দুপুরে বাড়ির অদূরে বালিমাটিতে পুঁতে রাখা অবস্থায় তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

গত ২৫ ফেব্রুয়ারি দিবাগত রাতে এ হত্যা মামলার অন্যতম আসামি বাচ্চু মিয়া র‍্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত হন। অন্য দুই আসামি পলাতক রয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: