সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার কলকাতায় কি বিয়ে করেছেন জয়া আহসান!

05_danikdhakareport_39705বিনোদন ডেস্ক: দেশের চলচ্চিত্রে কোনো রকমে নায়িকা হয়েই কলকাতায় প্রতিষ্ঠিত হওয়ার আশায় পাড়ি দেন অভিনেত্রী জয়া আহসান। এখন বলতে গেলে সারা বছরই সেখানে থাকেন। মাঝে মাঝে দেশে আসেন দুয়েকটি সিনেমার কাজে। এসে কাজ করেই দেরি করেন না, আবার উড়াল দেন। কলকাতায়ও যে জয়া চলচ্চিত্রে খুব ব্যস্ত তা নয়। মাত্র একটি সিনেমায় কাজ করছেন।-ইনকিলাব।

তাহলে বছরের প্রায় বেশিরভাগ সময় কলকাতায় জয়া আহসান কি করেন? এমন প্রশ্ন দেশের শো বিজে দেখা দিয়েছে। এ প্রশ্নের সূত্র ধরে গুঞ্জন উঠেছে, জয়া নাকি কলকাতার এক পরিচালককে বিয়ে করেছেন। ঐ পরিচালক তাকে সল্টলেকে অভিজাত এলাকায় একটি আধুনিক ফ্ল্যাটও কিনে দিয়েছেন। সেখানে তারা সংসার করছেন।

এ কারণে জয়াকে বেশিরভাগ সময় কলকাতায়ই থাকতে হয়। জয়ার ঘনিষ্ঠ সূত্র জানায়, ঐ পরিচালকের একটি সিনেমায় জয়া অভিনয়ও করেছেন। এখন তার মাধ্যমেই কলকাতায় ব্যস্ত হতে চাইছেন। দুয়েকটি সিনেমায় কাজ করার কথাও চলছে।

প্রশ্ন হচ্ছে, চল্লিশে পা দেয়া এবং একাধিকবার বিয়ে হওয়া এই নায়িকা যেখানে দেশীয় চলচ্চিত্রে সুবিধা করতে পারেননি, সেখানে কলকাতায় সুবিধা করবেন কীভাবে? এ কথা সবাই জানেন, কলকাতার সিনেমায় বাংলাদেশের নায়ক-নায়িকাদের নেয়া হয় ঠিকই, তবে তাদের কোথাও হাইলাইট করা হয় না। এমনকি পোস্টার থেকে শুরু করে ট্রেইলরে পর্যন্ত নাম দেয়া হয় না। পোস্টারে ছবি দিলেও ছোট করে এক কোনো ফেলে রাখা হয়। ট্রেইলরে দেখানো হয় না বললেই চলে। এক ধরনের বৈষম্যমূলক আচরণের শিকার হন বাংলাদেশের নায়ক-নায়িকারা।

এ পরিস্থিতিতে জয়া কতটা সুবিধা করতে পারবেন, তা নিয়ে প্রশ্ন থেকেই যায়। এখন হয়তো সুবিধা করার জন্য পরিচালককে বিয়েই করে ফেললেন। এখন দেখার বিষয়, জয়া কলকাতার সিনেমা জগতে কতটা ঠাঁই পান।

উল্লেখ্য, সর্বশেষ জয়ার বিয়ে হয়েছিল মডেল ও এক সময়ের জাতীয় হকি খেলোয়াড় আহসানের সাথে। তাদের মধ্যে স্বেচ্ছায় ছাড়াছাড়ি হয়ে যায়। আহসানের আগে জয়ার আরো একটি বিয়ে হয়েছিল। তবে কোনো সংসারেই তার কোনো সন্তান হয়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: