সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিতুর বাসা থেকে আগে বের হওয়ার কারণ খুঁজছে পুলিশ

Mitu-220160609095647নিউজ ডেস্ক:
চট্টগ্রামের পুলিশ কমিশনার বাবুল আক্তারের নিহত স্ত্রী মিতু আক্তার ঘটনার দিন সকালে স্বাভাবিক সময়ের আগেই বাসা থেকে বের হয়েছিলেন। তার বাসা থেকে আগে বের হওয়ার কারণ অনুসন্ধান খুঁজছে পুলিশ। কেন তিনি নির্দিষ্ট সময়ের ৪০ মিনিট আগে বাসা থেকে বের হলেন, তার কারণ খুঁজছে পুলিশ ।

সিএমপি অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য বৃহস্পতিবার দুপুরে সিএমপি মিডিয়া সেন্টারে নিয়মিত ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিদিন সকাল ৭টায় সন্তানকে নিয়ে বাসা থেকে বের হতেন বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। কিন্তু হত্যাকাণ্ডের দিন সকাল ৬টা ২০ মিনিটে বাসা থেকে বের হন তিনি।

একটি এসএমএসের সূত্র ধরেই নির্দিষ্ট সময়ের আগে বাসা থেকে বের হয় মাহমুদা খানম মিতু। যদিও বাবুল আক্তারের সন্তান মাহিরের ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের পক্ষ থেকে নিশ্চিত করা হয় রোববার আগেভাগে স্কুল শুরু হবে এমন নির্দেশনা দিয়ে স্কুল থেকে কোনো এসএমএস পাঠানো হয়নি।

Mitu-120160609095743

এদিকে হত্যাকাণ্ডের পর থেকে তার মোবাইল ফোনটি পাওয়া যাচ্ছে না।

দেবদাস ভট্টাচার্য বলেন, ‘তিনি (মাহমুদা খানম মিতু) সাধারণত ৭টায় বের হন। সেদিন কেন তিনি সাড়ে ৬টায় বের হলেন, এই বিষয়টি আমরা গুরুত্বের সাথে বিবেচনা করছি। কেন, কি কারণে তিনি আগে ভাগে বের হলেন? প্রতিদিন ৭টায় শুধু তিনি বের হতেন তা নয়, ওই ভবনের (ইকুইটি সেন্ট্রিয়াম ভবন) আরো অনেক অভিভাবক আছেন যারা এক সাথে বের হন। এসময় তিনি দাবি করেন মাহমুদা খানম মিতুর মোবাইলে কোনো এসএমএস আসেনি।

বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু শনিবার এক এসএমএস সূত্রে জানতে পারেন রোববার থেকে স্কুলে অ্যাসেম্বলি হবে। যা মিতু তাদেরও জানিয়েছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: