সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৩০ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুড়ীতে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

b26d96b5-f269-43f7-8aab-daa78313c4d7জুড়ী প্রতিনিধিঃ
মৌলভীবাজারের জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের মন্ত্রী গাও গ্রামের বাসিন্দা কৃষক ছমেদ আলী এবং তার স্ত্রী আছমা বেগমকে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় পার্শবর্তী বাড়ির উছমান, মকতাদির, ছৈয়দ আলী গংরা ধারলো অস্ত্র এবং লোহার রড দিয়ে কৃষক ছমেদ আলীর উপর অতর্কিত হামলা চালিয়ে তার হাত-পা এবং মাথায় আঘাত করে গুরতর রক্তাক্ত জখম করে একটি হাত ভেঙে ফেলে সংঘবদ্ধ অপরাধী ভুমি খেকো চক্র।
স্বামীর আর্ত চিৎকারে স্ত্রী আছমা বেগম এগিয়ে আসলে তাকেও মার ধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে মাটিতে ফেলে চলে যায় হামলা কারীরা।অসহায় স্বামী স্ত্রীর আর্থ চিৎকারে আশপাসের লোকজনরা এসে রাতেই কুলাউড়া হাস পাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের অবস্থা গুরতর আশংকা জনক দেখে পরামর্শ দেন মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়ার জন্য। পরে দুইজনকে নিয়ে মৌলভীবাজার ৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

বুধবার দুইটার সময় সংঘবদ্ধ হামলাকারীরা সদর হাসপাতালে গিয়ে গুরতর আহত অসহায় স্বামী স্ত্রীকে বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছে, এবং সদর হাসপাতালের ডাক্তারকে বলছে এ আহত দুইজন আমাদের আত্মীয় গাড়ী দুর্ঘটনায় তাদের এ অবস্থা হয়েছে।

হামলাকারীরা ঘটনাটি ধামা চাপা দেয়ার জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।আর এদিকে অসহায় কৃষক ছমেদ আলীর মাথায় কয়েকটি দারালো অস্ত্রের আঘাতে মৃত্যুর সাথে লড়ছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: