সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাকিবের সেহরির দাওয়াতে নাসির-তাসকিন

Untitled-4copyনিউজ ডেস্ক : সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। সদ্য-সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) একরকম ফ্লপই ছিলেন সাকিব আল হাসান। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের মাঠের পারফরম্যান্স খুব একটা ভালো না হলেও মাঠের বাইরে তাঁর উপস্থিতি বেশ সরব।

কদিন আগেই সাকিব-শিশির দম্পতির আমন্ত্রণে তাঁদের বাসায় বসেছিল তারকাদের মিলনমেলা। এবার মাহে রমজান উপলক্ষে সতীর্থ ক্রিকেটারদের সেহরির দাওয়াত দিলেন এই বাঁহাতি অলরাউন্ডার।

সাকিবের এই আমন্ত্রণে সাড়া না দিয়ে পারলেন না অলরাউন্ডার নাসির হোসেন ও পেসার তাসকিন আহমেদ। সতীর্থ ক্রিকেটারের সেহরির আমন্ত্রণে তাঁর রেস্তোরাঁ বানানীর সাকিব’স ডাইনে উপস্থিত হন দুই ক্রিকেটার।

বুধবার রাতে আয়োজিত এ অনুষ্ঠানে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরও উপস্থিত ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাকিব নিজেই এই খবর প্রকাশ করেন। সঙ্গে একটি ছবিও পোস্ট করেন তিনি।

এর আগে গত রোববার সাকিবের বনানীর বাসায় তারার মেলা বসেছিল। সেখানে জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, সাবেক অধিনায়ক হাবিবুল বাশার ও মিনহাজুল আবেদীন নান্নু, বর্তমান ক্রিকেটার নাসির হোসেন, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, সৌম্য সরকার উপস্থিত ছিলেন।

এ ছাড়া শোবিজ জগতের তারকা সুবর্ণা মুস্তাফা, তারিন, দীপা খন্দকার, আঁখি আলমগীর, সুজানা জাফর, রুনা খান প্রমুখ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: