সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘পেয়ারার সুবাসে’ গ্রামের মেয়ের চরিত্রে জয়া

Untitled-3 copyনিউজ ডেস্ক : ‘ডুবসাঁতার’-এর পর আবারও চলচ্চিত্র নির্মাণে হাত দিয়েছেন পরিচালক নূরুল আলম আতিক। ‘পেয়ারার সুবাস’ নামে এই নতুন ছবিতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ছবিতে তারিক আনাম খানেরও অভিনয় করার কথা রয়েছে।

প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই এই ছবির মাধ্যমে চলচ্চিত্র প্রযোজনা শুরু করছে। এর আগে দীর্ঘদিন ধরেই তারা টিভি অনুষ্ঠান নির্মাণ করে আসছিল। ‘ডুবসাঁতার’ ছাড়া নূরুল আলম আতিকের অসংখ্য নাটক ও টেলিছবিতে জয়া কাজ করেছেন।

ছবির গল্প নিয়ে পরিচালক নুরুল আলম আতিক বলেন, ‘আমার এই ছবি শহর ও গ্রামের গল্প। কারণ, ছবির শুরুটা গ্রামে, শেষটাও গ্রামে। মাঝের অংশটি পুরোটাই শহরে। একদিন গ্রামের মানুষ যারা স্বপ্ন নিয়ে শহরে আসে, তাদের ওপরই ছবির মূল গল্প। তাদের জীবনের উত্থান-পতনের গল্প। আমি আগামীকাল বা পরশু শুটিং শুরু করব। আজ আমি রাস্তায় রাস্তায় ঘুরছি, কারণ প্রথম শুটিং শুরু করতে চাই রাস্তার শুটিং দিয়ে। সকাল থেকেই ঘুরছি, এখনো লোকেশন পছন্দ হয়নি।’

এ ছবিতে জয়ার অভিনয় প্রসঙ্গে নূরুল আলম আতিক  বলেন, ‘জয়াকে দেখা যাবে একেবারেই গ্রামের একটি মেয়ের চরিত্রে, অতি সাধারণ একটি মেয়ে যে স্বপ্ন নিয়ে ঢাকায় আসে। জয়া এমনিতেই অনেক ভালো শিল্পী আর আমার এই চরিত্রের জন্য ভালো শিল্পী প্রয়োজন। কারণ, এখানে কোনো অভিনয় লাগবে না। একেবারে বাস্তব জীবনের সঙ্গে মিশে যেতে হবে শিল্পীদের।’

সম্প্রতি সৃজিত মুখার্জি পরিচালিত ‘রাজকাহিনী’ ছবিতে সেরা পার্শ্বচরিত্র অভিনেত্রীর জন্য ১৬তম টেলিসিনে অ্যাওয়ার্ড পেয়েছেন জয়া আহসান। অ্যাওয়ার্ড নেওয়ার জন্য কলকাতায় গিয়েছিলেন তিনি। অ্যাওয়ার্ড নেওয়ার পরই ঢাকায় ফিরে এসেছেন জয়া আহসান।

কিছুদিন আগে সাইফুল ইসলাম মান্নুর পরিচালনায় ‘পুত্র’ ও আকরাম খানের ‘খাঁচা’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন জয়া আহসান। আগামী অক্টোবরে মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ ছবির শুটিং শুরু হবে। এতেও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন জয়া আহসান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: