সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিতু হত্যাকাণ্ড দেখেছেন আটক মাইক্রোবাস চালক

Untitled-1 copyনিউজ ডেস্ক : চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার প্রত্যক্ষদর্শী ও ঘটনাস্থলে থাকা কালো রঙের মাইক্রোবাসটির চালক জানে আলমকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তিনি ওই ঘটনা দেখেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

পাশাপাশি এ ঘটনায় জড়িত সন্দেহে আটক আবু নছরকে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ কমিশনার দেবদাস ভট্টাচার্য।

দুপুর সোয়া ১২টার দিকে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে দেবদাস ভট্টাচার্য জানান, ঘটনার সময় ওই স্থান অতিক্রমকারী কালো রঙের মাইক্রোবাসটি গত রাতে জব্দ করা হয়েছে। ওই সময় গাড়িটি চালাচ্ছিলেন জানে আলম। তিনি নিজেই গাড়িটির মালিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের দৃশ্য দেখার কথা জানিয়েছেন তিনি। তবে সে সময় গাড়িটিতে আর কে ছিলেন, সে তথ্য তদন্তের স্বার্থে জানাননি অতিরিক্ত কমিশনার।

এ ছাড়া ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আটক আবু নছরকে শিবিরের সক্রিয় কর্মী বলে দাবি করা হয় সংবাদ সম্মেলন থেকে। তাঁকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে বলে জানানো হয়।

মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডের সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হয়ে এখনো কিছু বলতে পারছেন না পুলিশের এই কর্মকর্তা। তবে পুলিশসহ সংশ্লিষ্ট সব সংস্থা এ ঘটনা নিয়ে বিভিন্নমুখী তৎপরতা চালিয়ে যাচ্ছে বলে জানান সিএমপির অতিরিক্ত কমিশনার। তিনি বলেন, ‘কোনো সম্ভাবনাকেই আমরা উড়িয়ে দিচ্ছি না। সব দিকেই আমরা সব করছি। এখনো বলছি যে, ধারণা করছি এটি কোনো উগ্রবাদী জঙ্গিগোষ্ঠীর কাজ হতে পারে। তার পাশাপাশি অন্য কোনো ঘটনাও এর সঙ্গে জড়িত থাকতে পারে।’

বাবুল আক্তার শুধু জাতীয় নয়, আন্তর্জাতিক পর্যায়ের অনেক অপরাধীদের বিরুদ্ধেও কাজ করেছেন জানিয়ে দেবদাস ভট্টাচার্য বলেন, ‘সে কারণ অ্যাগজ্যাক্টলি (সঠিকভাবে) কারা তাঁকে খুন করেছে, সেই অপরাধীকে না ধরা পর্যন্ত নিশ্চিত করে বলতে পারব না। কিন্তু আমরা কোনো সম্ভাবনাকেই উড়িয়ে দিচ্ছি না।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: