সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সংযোগ দেওয়া সম্ভব হচ্ছে না…’

popy-bg20160608153736বিনোদন ডেস্ক ::
কয়েক মাস ধরে চিত্রনায়িকা পপির মোবাইল নম্বর বন্ধ। খোলা নেই অপু বিশ্বাসের নম্বরও। জনপ্রিয় ও আলোচিত এই দুই নায়িকার ব্যবহৃত সবক’টি নম্বরে ডায়াল করলে শোনা যাচ্ছে, ‘…সংযোগ দেওয়া সম্ভব হচ্ছে না’। দরকারি মানুষদের কাছে এই কয়েকটি শব্দ ‘অপ্রত্যাশিত’ হলেও একধরনের ‘শুন্যতা’রও বার্তা দিয়ে যায়। পপি আর অপুর বেলায় আসলে হচ্ছেটা কী!

ঠিক কী কারণে ‘উধাও’ হয়েছেন পপি ও অপু- এ নিয়ে মুখরোচক গল্প শোনা যাচ্ছে এফডিসি পাড়ায়। একই সঙ্গে রহস্যও ঘণীভূত হচ্ছে। বিশেষ করে এ সময়ের ব্যস্ততম নায়িকা অপুর লাপাত্তা হওয়ার বিষয়টি ভাবিয়ে তুলেছে চলচ্চিত্রপ্রেমীদের।
প্রায় তিন মাস ধরে চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষ ও সাংবাদিকদের সঙ্গে যোগাযোগ নেই অপু বিশ্বাসের। মূলত শামীম আহাম্মেদ রনির ‘বসগিরি’ ছবি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা আসার পরপরই ‘উধাও’ অপু। এ মুহূর্তে একাধিক ছবির শুটিংয়ে ব্যস্ত থাকার কথা থাকলেও তিনি রয়েছেন অন্তর্ধানে। সংশ্লিষ্ট পরিচালকরাও তার হদিস জানেন না। বিপাকেই পড়েছেন তারা। সবার প্রশ্ন একটাই, কোথায় গেলেন অপু?

বছর তিনেক আগে রাজধানীর গুলশান এলাকার নিকেতনে ‘এপিএস লেডিস ফিটনেস ক্লাব’ নামে একটি ব্যায়ামাগার চালু করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। খোঁজ নিয়ে জানা গেছে, ৩১ মে সেটিও বন্ধ ঘোষণা করা হয়েছে। এই হলো অপুর সবশেষ খবর।

নাম প্রকাশ না করার শর্তে অপুর একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, তার সঙ্গে অপুর সবশেষ কথা হয়েছে কিছুদিন আগে। তিনটি নম্বরই বন্ধ থাকবে জানিয়ে অপু নিজে থেকে যোগাযোগ করবেন বলেছিলেন। কিন্তু তেমনটি ঘটেনি। ওই ব্যক্তির মতে, অপু অভিমান করেছেন। অভিমান কী শাকিব খানের ওপর? এমন প্রশ্নের জবাবে ওই ব্যক্তি বলেন, ‘হতে পারে। তবে আমি কিছু জানি না।’

অপুর বিষয়টি ‘অভিমান’-এর হলেও পপির ঘটনা ভিন্ন। চলচ্চিত্রে ব্যস্ততা কমে যাওয়ায় নাটকে কাজ করছিলেন তিনি। সবশেষ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নির্দেশনায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ নেন তিনি। এর আগে ‘আমেরিকান ড্রিম’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পপি। কাছাকাছি সময়ে সেখান থেকে সরে আসার খবরও জানা যায়।

চলচ্চিত্র থেকে ক্রমে দূরে সরে যাওয়ায় পপির খোঁজ নিতে ব্যস্ত নয় প্রযোজক-পরিচালক বা মিডিয়া। এদিকে অপুর সর্বাধিক ছবির সফল নায়ক শাকিব খান খবরের শিরোনামে আসছেন নিত্যনতুন ছবি নিয়ে। তার নায়িকার তালিকায় আসছে নতুন নতুন নাম। এসবের ভিড়ে চাপা পড়ে যাচ্ছে বগুড়ার বিশ্বাস বাড়ির সেই মেয়েটির উজ্জ্বল মুখ, হাসি ও সম্ভাবনা। তার অভিমানের মূল কারণ হয়তো এটাই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: