সর্বশেষ আপডেট : ২১ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ঘর পুড়িয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর পায়তারার অভিযোগে পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি

sharaklipi daily sylhet news-বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথে ‘খড়ের ঘরে আগুন লাগিয়ে, আলামত সৃষ্টি করে’ প্রতিপক্ষকে মিথ্যা মামলায় ফাঁসানোর পায়তারার অভিযোগে পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার বড় খুরমা গ্রামের মৃত রাশিদ আলীর পুত্র গৌছ আলী বাদী হয়ে একই গ্রামের মৃত ওয়াহিদ আলীর পুত্র হানিফ আলী উরফে পিটিশন মাস্টারকে অভিযুক্ত করে স্মারকলিপিটি প্রদান করেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, হানিফ আলী গং কর্তৃক গত ১ জুন সকালে বাদীর (গৌছ) বসত ঘরে প্রবেশ করে হামলা-ভাংচুর-লুটপাঠ, দোকান ভাংচুর ও হত্যার উদ্দেশ্যে মারপিট করার অভিযোগে একই তারিখে স্মারকলিপির বাদী গৌছ আলীর চাচাত ভাই ছইদ আলী বাদী হয়ে বিশ্বনাথ থানায় ‘হানিফ আলী’কে প্রধান অভিযুক্ত করে ২৩ জনের নাম উল্লেখ ও আরোও ১০ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা মামলা দায়ের করেন। মামলা নং ১ (তাং ১/০৬/১৬ইং)। এর জের ধরে অভিযুক্ত হানিফ আলী গংরা প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য একের পর এক পায়তারা করে মিথ্যা মামলা দিয়ে বাদী ও তাঁর পরিবারের সদস্যদের ফাঁসানোর চেষ্ঠা করছে বলে অভিযোগ রয়েছে।

স্মারকলিপিতে আরোও উল্লেখ করা হয়েছে, এরপর ৩ জুন সকালে হামলা-ভাংচুর-লুটপাঠ মামলার বাদী ছইদ আলীকে গ্রামের নজরুল ইসলামের দোকানের সামনে পেয়ে মামলার প্রধান অভিযুক্ত হানিফ আলী নিজের সঙ্গিয় ও একই মামলার অভিযুক্ত নজরুল ইসলাম আকল, সুহেল আহমদ, দিলার মিয়া, আবদুস সামাদ, শাহীন আহমদ মামলার বাদীকে মামলা উঠিয়ে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। বাদী ছইদ আলী তাদের কথায় রাজি না হলে অভিযুক্তরা তাকে (ছইদ) ও তার পরিবারের সদস্যদের একাধিক মিথ্যা মামলায় ফাঁসানো ও সুযোগ মতো পাইলে খুন করার হুমকি দিয়ে ছইদ আলী একই তারিখে থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেন। ডায়েরী নং ১১০ (তাং ৩/০৬/১৬ইং)।

অভিযুক্তদের বিরুদ্ধে মামলা ও জিডি দায়ের করার বদলা দিতে ৭ জুন দিবাগত রাতে হানিফ আলী গংরা নিজেদের খড়ের ঘরে নিজেরাই আগুন লাগিয়ে হাক-চিৎকার শুরু করে। আর আলামত সৃষ্টি ছইদ আলী-গৌছ আলী গংদের ফাঁসানোর উদ্দেশ্যে এমনটি করা হয়েছে বলে স্মাকরলিপিতে উল্লেখ করেছেন বাদী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: