সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জানেন উনি কে?

police20160608120126নিউজ ডেস্ক::
ঘড়ির কাটা ১২টা বাজতে তখনও আরো মিনিট বিশেক বাকি। ঠিক তখনই সচিবালয়ে ধর্ম মন্ত্রণালয়ের করিডোর দিয়ে দ্রুত হেঁটে আসছেন মধ্যবয়সী দু’জন নারী। তাদের পেছনে একজন পুলিশ সদস্যকেও ছুটে আসতে দেখা যায়।

অবশেষে তারা (নারীরা) জনসংযোগ কর্মকর্তার পাশের কক্ষের চেয়ারে বসেন। এরপর একজন নারী মোবাইলফোন বের করে কথা বলা শুরু করেন। মাত্র কয়েক সেকেন্ডের ব্যবধানে হাতে ওয়াকিটকি সমেত একজন পুলিশ সদস্য হাজির। এসেই ফোনালাপে ব্যস্ত নারীকে জিজ্ঞেস করেন, আপনি নিরাপত্তাকর্মীকে পাস না দেখিয়ে এভাবে চলে আসলেন কেন?

পুলিশের এমন প্রশ্ন শুনে রেগেমেগে আগুন হয়ে ওই নারী বলেন, পাস না দেখিয়েই কী সচিবালয়ে এসেছি নাকি। কথা শেষ হতে না হতে আবারো ফোনালাপে ব্যস্ত হয়ে পড়েন তিনি। কিন্তু পুলিশ সদস্যও নাছোড়বান্দা। তিনি পাল্টা বলেন, ঠিক আছে, পাস থাকলে দেখান। এ সময় আরেকজন নারী পাশ থেকে বলেন, জানেন উকি কে? উনি একজন সম্মানিত মহিলা কাউন্সিলর।

পুলিশ সদস্য এবার কিছুটা গরম সুরেই বললেন কাউন্সিলর হোন আর যাই হোন স্বরাষ্ট্র মন্ত্রণালয় স্পর্শকাতর জায়গা। ভিজিটর পাস ও তথ্য মন্ত্রণালয়ের অ্যাক্রিডিটেশন ছাড়া কাউকে প্রবেশ করতে দেয়ার বিধান নেই।

ওই নারী আবারো উত্তেজিত হয়ে বলতে লাগলেন, আমি তো স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যাইনি, ধর্ম মন্ত্রণালয়ে এসেছি। আপনার নামে আমি মন্ত্রী সচিবের কাছে নালিশ করবো বলে চেয়ার ছেড়ে এবার উঠে দাঁড়ান।

পুলিশের পাল্টা জবাব আমার ডিউটি আমি পালন করছি। যার কাছে খুশি তার কাছে নালিশ করুন। ভাল করে কিছু বুঝে উঠার আগেই দুই নারী ও পুলিশ সদস্য সেখান থেকে প্রস্থান করেন।

উল্লেখ্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও ধর্ম মন্ত্রণালয় একই ভবনে অবস্থিত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: